টেক বার্তা

Honda Activa এবং TVS Jupiter পাওয়া যাচ্ছে মাত্র 25 হাজার টাকায়

Advertisement

Advertisement

দেশে প্রায় প্রতিদিনই নতুন স্কুটার লঞ্চ হচ্ছে। এখন স্কুটারগুলি আগের চেয়ে অনেক বেশি দামী হয়ে উঠেছে। আপনি যদি নতুন স্কুটার কেনার বাজেটে না থাকেন তবে আমরা আপনাকে হোন্ডা অ্যাক্টিভা থেকে টিভিএস জুপিটারের দাম ২৫ হাজার টাকা বা তার চেয়ে কম দামে কোথায় পাওয়া যাচ্ছে সে সম্পর্কে তথ্য দিচ্ছি।

Advertisement

এই দুটি স্কুটারই ভারতে সর্বাধিক পছন্দ করা হয় । সেকেন্ড হ্যান্ড টু-হুইলার বিক্রি করার সংস্থা ক্রেডারের ওয়েবসাইটে আপনি একটি হোন্ডা অ্যাক্টিভা স্কুটার ভাল অবস্থায় পাবেন। এর দাম রাখা হয়েছে ২০ হাজার টাকা। এটি ২০১৪ সালের মডেল। স্কুটারটি বেঙ্গালুরু শহরে পাওয়া যায়। ক্রেডার ওয়েবসাইটে গেলে এই স্কুটার সংক্রান্ত যাবতীয় তথ্য পাবেন।
আরেকটি সেকেন্ড হ্যান্ড হোন্ডা অ্যাক্টিভা ক্রেডারে পাওয়া যাচ্ছে, যার দাম ২৫ হাজার টাকা। এটি ২০১৩ সালের মডেল। এটি বেঙ্গালুরু শহরে পাওয়া যাবে । স্কুটারটি মোট ৬৩,৫৬৫ কিলোমিটার দূরত্ব অতিক্রম করেছে। আরও তথ্যের জন্য, আপনি CREDR ওয়েবসাইটে ভিসিট করতে পারেন।

Advertisement

Advertisement

ক্রেডারের ওয়েবসাইটে, টিভিএস জুপিটার ক্লাসিক মডেলটি ভাল অবস্থায় পাওয়া যাচ্ছে। যার দাম ২৫ হাজার টাকা। এটি একটি ২০১৩ সালের মডেল। এই স্কুটারটি বেঙ্গালুরুতে পাওয়া যাচ্ছে। কালো রঙের এই স্কুটারটি পেয়ে যাবেন। আরও তথ্য এবং আরও ভাল ডিলের জন্য CREDR এর সাথে যোগাযোগ করুন। যে কোনও সেকেন্ড হ্যান্ড স্কুটার কেনার সময় অবশ্যই গাড়ির কাগজপত্র চেক করে নিতে ভুলবেন না । চুক্তি চূড়ান্ত করার আগে অবশ্যই স্কুটারটি পরীক্ষা করে দেখে নেবেন । দর কষাকষি করতে ভুলবেন না। কারণ এটি করার ফলে দাম কিছুটা হ্রাস পেতে পারে।

Recent Posts