বিনোদন

Web Series: মডেল হওয়ার লোভে নির্লজ্জতার সীমা পার করল যুবতীর দল, দেখুন এই হটেস্ট ওয়েব সিরিজ

বিশেষ করে, যে ওয়েব সিরিজে যৌ*তার পরিমাণ যত বেশি, সেই ওয়েব সিরিজে ততো বেশি ভিড় জমাচ্ছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

বর্তমানে বিনোদন মানেই শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য নয়। বিগত কয়েক বছরে ধারাবাহিক চিত্রতে বিশেষ পরিবর্তন ঘটেছে। আজকের দিনে বেশিরভাগ যুবক-যুবতীরা বিনোদনের নতুন পথ হিসেবে বেছে নিচ্ছেন ডিজিটাল প্লাটফর্ম। যেখানে প্রতিনিয়ত রিলিজ হওয়া একের পর এক সাহসী ওয়েব সিরিজ উপভোগ করছেন তারা। আমরা আপনাদের বলি, বর্তমানে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি হচ্ছে সাহসী ওয়েব সিরিজ। বর্তমানে বিশেষ এই ওয়েব সিরিজ গুলি ‘এরোটিক’ সিরিজ নামে প্রচারিত হচ্ছে।

Advertisement

প্রথমদিকে সাহসী ওয়েব সিরিজ নির্মাণের কৃতিত্ব উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ারের মত কয়েকটি পরিচিত ডিজিটাল প্লাটফর্মের হাতে থাকলেও বর্তমানে একের পর এক সাহসী ওয়েব সিরিজ করা হচ্ছে বিভিন্ন ধরনের ডিজিটাল অ্যাপ্লিকেশন থেকে। যেগুলো উপভোগ করতেও বেশ পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। বিশেষ করে, যে ওয়েব সিরিজে যৌ*তার পরিমাণ যত বেশি, সেই ওয়েব সিরিজে ততো বেশি ভিড় জমাচ্ছেন নেটিজেনরা।

Advertisement

আমরা আপনাদের বলি, বিগত কয়েক মাসের মধ্যে রীতিমত জনপ্রিয়তা অর্জন করেছে Voovi নামের ডিজিটাল অ্যাপ্লিকেশনটি। যেখানে নতুন রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলি তো বটেই, পুরানো ওয়েব সিরিজ গুলোও লাইন দিয়ে উপভোগ করছেন নেটিজেনরা। সম্প্রতি এই ডিজিটাল প্লাটফর্মে রিলিজ পেয়েছে “আংরেজি আখবার” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। যে ওয়েব সিরিজের মূল কাহিনী নির্মিত হয়েছে গ্রামের যুবতীদের নিয়ে। যারা একটি খবরের কাগজের মডেল হতে চান এবং তাদেরকে নিয়ে নিজের যৌ* পিপাসা পূরণ করেন ওই খবরের কাগজের মালিক।

Advertisement

Recent Posts