ভাইরাল & ভিডিও

Bhuban Badyakar: ‘ফ্রি সেলে বাদাম’, কালীপুজোয় নতুন গান নিয়ে হাজির বাদামকাকু, মুক্তি পেতেই ভাইরাল

Advertisement

Advertisement

বীরভূমের ভুবন বাদ্যকর আবারো মিডিয়ার চর্চার আলোয় উঠে এসেছেন নিজের গানের সূত্র ধরেই। মাঝে বেশ কয়েকমাস একেবারে বেপাত্তা ছিলেন সকলের প্রিয় বাদামবাবু। তবে আবারো তিনি ফুল অন এনার্জি নিয়ে ফিরে এসেছেন নিজের দর্শকদের কাছে। সাথে নিয়ে এসেছেন দিওয়ালির উপহার অর্থাৎ তার নতুন গান। ইতিমধ্যেই সেই গান মুক্তি পেয়েছে। এই মুহূর্তে বাদামবাবুর মুক্তিপ্রাপ্ত সেই নতুন গান ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে নেটমহলের একাংশের মাঝে।

Advertisement

গতবছর থেকেই বাদামবাবু নিজের গানের জন্য ভাইরাল হচ্ছেন। নেটদুনিয়ার পাশাপাশি বাস্তব জীবনেও এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তার যেকোন ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সম্প্রতি আবারো নিজের নতুন গানের সূত্র ধরেই নেটমহলে চর্চিত তিনি। গত রবিবার কালীপুজোর মরসুমেই নিজের নতুন গান প্রকাশ্যে এনেছেন বীরভূমের ভুবন বাদ্যকর।

Advertisement

আগে একটি পুরোনো বাইক নিয়ে গ্রামে গ্রামে ঘুরে কাঁচা বাদাম বিক্রি করে বেড়াতেন বাদানবাবু। পাশাপাশি ক্রেতাদের আকর্ষণ করার জন্য গাইতেন গানও। সেই গান নিজেই লিখে সুর দিতেন তিনি। আর এই গানের সূত্র ধরেই বেশ কিছু অর্থ উপার্জন করেছেন ভুবনবাবু। আর তা দিয়েই নিজের পাকা বাড়িও বানিয়ে ফেলেছেন তিনি। মাঝের বেশ কয়েকটা মাস তার কোন খবর পাওয়া যায়নি। শোনা যায়নি নতুন গানও। তবে এবার অপেক্ষার অবসান হয়েছে। নতুন গান সাথে নিয়েই এই দিওয়ালিতে ভক্তদের মুখে হাসি ফুটিয়েছেন বাদামবাবু।

Advertisement

উল্লেখ্য, ‘এবার কালী পুজোয় প্যান্ডেলে প্যান্ডেলে নাও নিয়ে কাঁচা বাদাম দেব ফ্রি সেলে’ গানটি গাইতেই দেখা গিয়েছে ভুবন বাদ্যকরকে। এটির কলমে ও সুরে রয়েছেন গোরাচাঁদ বন্দ্যোপাধ্যায়। আর এই গানের মিউজিক অ্যারেঞ্জমেন্টের পুরো দায়িত্ব ছিল শ্যামজি’র উপর। পাশাপাশি ডিরেকশন, এডিটিং ও ক্যামেরার দায়িত্ব সামলেছেন শম্ভুনাথ রায়। ভুবন বাদ্যকরের এই নতুন গানটি বেঙ্গলি রিমিক্স মিউজিক স্টুডিওর তরফ থেকে মুক্তি পেয়েছে সকলের মাঝে। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজের সেই গানের সূত্র ধরেই চর্চিত ভূবনবাবু

Recent Posts