বাংলা সিরিয়ালবিনোদন

জি বাংলার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক, পুরানোর স্লটেই দেখা মিলবে রুকমার

×
Advertisement

বছরের শুরু থেকেই বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। যা খুব স্বাভাবিকভাবেই কোপ বসিয়েছে পুরনো একাধিক ধারাবাহিকের স্লটে। ধারাবাহিকের হাত ধরেই চলছে চ্যানেলের সাথে চ্যানেলের টক্কর। কোন ধারাবাহিক কত দর্শক টানতে পারছে সেটাই হল মূল কথা। সপ্তাহ শেষে টিআরপি তালিকায় তারই ঝলক পাওয়া যায়। কেউ কাউকে ছাড়তে রাজি নয়। তবে এই প্রতিযোগিতার পরিবেশে জি বাংলা হাজির হচ্ছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ নিয়ে।

Advertisement

ইতিমধ্যেই টেলিভিশনের পর্দায় প্রকাশ পেয়েছে এই নতুন ধারাবাহিকের প্রোমো। প্রোমো দেখার পর থেকেই শোরগোল পড়েছে দর্শকমহলে। প্রোমোতে দেখা মিলেছে রুকমা রায়ের। শোনা যাচ্ছে, রহস্য-রোমাঞ্চ মোরা হতে চলেছে আসন্ন এই নতুন ধারাবাহিক। রুকমা রায় যে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র হতে চলেছেন তা ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে সকলের কাছে। শোনা যাচ্ছে, এই ধারাবাহিক মে মাস থেকেই সম্প্রচারিত হওয়া শুরু হবে জি বাংলার পর্দায়। আর এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই দর্শকমহল থেকে প্রশ্ন উঠেছে, তবে কি এবার শেষ হতে চলেছে কোনো ধারাবাহিক? নাকি আবারো কোনো পুরনো ধারাবাহিকের স্লট দখল করতে চলেছে এই নতুন ধারাবাহিক!

Advertisement

তবে এখনই চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এই প্রসঙ্গে কিছু জানানো হয়নি। তবে সম্ভবত, ‘করি খেলা’ ও ‘যমুনা ঢাকি’র মধ্যে যেকোনো একটি ধারাবাহিক বন্ধ হতে চলেছে। কারণ এই মুহূর্তে জি বাংলার এই দুটি ধারাবাহিকের টিআরপি সবার থেকে কম। বিশেষ করে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র সাথে পাল্লা দিতে পারছেনা জি বাংলার ‘করি খেলা’। দিন দিন কমছে এই ধারাবাহিকের টিআরপি। দর্শক টেনে নিচ্ছে স্টার জলসা। তাই সম্ভবত চলতি মাসের শেষেই বন্ধ হয়ে যেতে পারে ‘করি খেলা’। আর সেই জায়গাতেই আসন্ন মে মাস থেকে ‘লালকুঠি’র হাত ধরে দর্শকদের মনোরঞ্জনের জন্য উপস্থিত থাকতে পারেন রুকমা রায়। তবে জানা গেছে, এখনো এই নিয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া না হলেও, ‘করি খেলা’ বন্ধের কথা জানানো হয়েছে ধারাবাহিকের কর্মকর্তাদের।

তবে জিবাংলার ‘করি খেলা’র অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। এই ধারাবাহিক খুব শীঘ্রই বন্ধ হয়ে যেতে পারে কিংবা স্লট পরিবর্তন হয়ে যেতে পারে, এ কথা শোনার পর থেকেই আশঙ্কায় ভুগছেন এই ধারাবাহিকের অনুরাগীরা। তবে এর উত্তর পাওয়ার জন্য আরো কয়েকটা দিন অপেক্ষা করতে হবে দর্শকদের। স্লট পরিবর্তন নাকি ইতি! এখন সেটাই দেখার। এপ্রিল মাসটা অপেক্ষা করা ছাড়া আর কোনো রাস্তা নেই দর্শকদের কাছে।

Related Articles

Back to top button