বলিউডবিনোদন

Sonam Kapoor: সোনম কাপুরের পরিবারে এল নতুন সদস্য! সুখবর দিলেন অভিনেত্রী

সম্প্রতি দেশে ফিরেছেন সোনম কপূর। প্রায় ১ বছর পর দেশে আগমন অভিনেত্রীর। হাতে রয়েছে অনেকগুলি সিনেমার কাজ। মেয়ে বিদেশ থেকে ফিরেছে তাই আনন্দে বিমানবন্দরে হাজির ছিলেন বাবা অনিল কপূর। বাবা-মেয়ের এতদিন পর দেখা হবে আর সেই ছবি ফ্রেমবন্দি হবে না তা কী হয় তাই তো পাপারাৎজিরা ক্যামেরাবন্দী করলেন সেই মিষ্টি মুহূর্ত। কিন্তু আসার দিন সোনমের ঢিলেঢালা পোশাক দেখে সন্দেহ হয় অনেকেরই। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় জোর চর্চা। অনেকেই মনে করেন, শ্রাবন্তী নাকি অন্তঃসত্ত্বা তাই তিনি এই সময় তিনি নিজের বাপের বাড়ি ফিরেছেন।

কিছুদিন ধরেই অভিনেত্রী সোনম কাপুরের প্রেগনেন্সির গুজব খবর ভেসে গিয়েছে মিডিয়া থেকে স্যোশাল মিডিয়া। লকডাউন এর জন্য প্রায় এক বছর পর নিজের বাড়িতে মা বাবার কাছে ফিরেছেন সোনম। কিন্তু এয়ারপোর্টে তাঁর পোশাক পড়াকে কেন্দ্র করে রটে যায় নানান খবর। তবে এই খবর নিয়ে সোনম সরাসরি মুখ না খুললেও অনুভাবে কড়া জবাব দিয়ে সকলের মুখ বন্ধ করে দেন।

কিছুদিন আগে তাঁর পিরিয়ড হওয়ার স্টোরি নিজের ইন্সটা স্টোরিতে পোস্ট করেন। আর তা দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন তিনি অন্তঃসত্ত্বা নন। ইনস্টাস্টোরিতে দেখা গিয়েছে তিনি গ্লাসে চুমুক দিচ্ছেন, ক্যাপশানে লিখেছেন, ”ঋতুচক্রের প্রথম দিন, তাই আদা চা আর গরম জলের ব্যাগ।” পাশে ছিল একবিন্দু রক্তের চিহ্ন। যদিও এই প্রথম নয় এর আগে সোনমের প্রেগনেন্সি নিয়ে নানান ভুয়ো খবর রটে যায় ২০২০ তে। তবে এবার সোনমের বাড়িতে এসেছে এক নতুম সদস্য। আর নিজেই সেই খবর দিলেন।

নিজের পরিবারের নতুন সদস্য আসার সুখবর দিলেন নিজই। কাপুর পরিবারে এসেছে এই নতুন সদস্য। না এ কোনো মানুষ নয়। সারমেয় পোষ্য।
সোশ্যাল মিডিয়ায় ছোট্ট সারমেয়’র সঙ্গে ছবি পোস্ট করলেন। তাঁর সাথে নিজের সকল অনুরাগীদের আলাপ করিয়ে দিলেন সোনম নিজেই। এই নতুন সারপেয়’র নাম রাসেল ক্রোয়ে কাপুর। এতদিন পর নিজের বাড়ি এসে এই নতুন সদস্যের সঙ্গে অনেকটা সময় কাটাচ্ছেন সোনম। অনুরাগীদেরও মনে ধরেছে রাসেলকে। অনেকে রাসেলকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button