বিনোদন

Bhojpuri Video: বন্ধুদের সামনেই রানিকেশরীর ছোঁয়ার অজুহাত খেসারির, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমার ‘কুইন’ রানি চট্টোপাধ্যায় এবং খেসারি লাল যাদবের জুটি অনেকের ভালো লাগে। যখনই দুজনের অভিনয় বা নাচ গানের ভিডিও আসে সকলেই আনন্দে নেচে ওঠেন রীতিমতো দু’জনে মিলে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। অ্যাকশন থেকে রোমান্স, কমেডি, দু’জনের রসায়ন বেশ জমজমাট।

Advertisement

২০১৫ সালে এমনই একটি সুপারহিট ছবি ছিল ‘জানাম’, যেটিতে দুজনই দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। এই ছবির অন্যতম সেরা গান ‘বাংলাওয়ালি জাংলা সে লাইন মারেলি’, যা এখনো মানুষ অত্যন্ত মজার সঙ্গে দেখেন ও শোনেন। ২০১৬ সালে ‘ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস ভোজপুরি’ চ্যানেলের ইউটিউবে গানটি প্রকাশ করা হয়। খবরটি লেখার সময় পর্যন্ত এটি ৪৫ লাখের বেশিবার দেখা হয়ে গিয়েছে।

Advertisement

অজয় কুমার ঝা পরিচালিত ‘জানাম’ ছবির এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও কল্পনা। গানের কথা লিখেছেন আজাদ সিং এবং সংগীত পরিচালনা করেছেন অবিনাশ ঝা ঘুঙ্গরু। গানের কথার মতোই গানের সিকোয়েন্সটিও মজাদার। গানটিতে দেখা যাচ্ছে, টপ ও মিনি স্কার্টে বন্ধুদের সঙ্গে যাচ্ছেন রানি চট্টোপাধ্যায়। যেখানে খেসারিও তার বন্ধুদের গ্রুপের সাথে রয়েছে এবং রানীকে জ্বালাচ্ছেন। তিনি বারবার রানিকে উত্যক্ত করছেন এবং এই পর্বে রানী চট্টোপাধ্যায়ও তার উত্তর দিচ্ছেন।

Advertisement

দুজনের মধ্যে এই মজাদার ফ্লার্টিং মজাদার। প্রেক্ষাগৃহেও এই গানটি নিয়ে প্রচুর হাততালি এবং হুইসেল ছিল। এই কারণেই ভক্তরা এখনও এই গানটি দেখেন এবং শোনেন। খেসারি লাল যাদব ও রানি চট্টোপাধ্যায় ছাড়াও রয়েছেন বিরাজ ভাট ও পুনম দুবে। ছবিটি ইউটিউব এবং ওটিটি প্ল্যাটফর্মেও পাওয়া যাচ্ছে।

Recent Posts