Sushmita-Rohman:সুস্মিতার ঋণ কখনো ভুলবেন না, এখনো তাঁরা এক পরিবার! বিচ্ছেদের পর প্রকাশ্যে জানালেন রোহমান

Advertisement

Advertisement

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও বেশ আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের। মাত্র ১৯ বছর বয়সে বিশ্ব সুন্দরী হয়েছিলেন এই বঙ্গ তনয়া। তারপর ২৩ বছরেই মেয়ে রেনেকে দত্তক নিয়ে সমাজের স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স । বরাবরই জীবনের ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা। অভিনেত্রীর জীবনে একাধির প্রেম এসেছে আবার নীরবে চলেও গিয়েছে তবে কখনো সমাজের চোখারাঙানিকে তোয়াক্কা করেননি।

Advertisement

বর্ষ শেষের পথে। এর মাঝেই গত বৃহস্পতিবার নিজের প্রেমের সম্পর্ক বিছেদের কথা প্রকাশ্যে ঘোষনা করেছেন অভিনেত্রী সুস্মিতা সেন৷ কিছুদিন আগেই প্রেমিক রোহমান শলে সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছিল। তবে অনেকে একথা মানতে নারাজ ছিল। অবশেষে কোনো রাখঢাক না করেই এদিন প্রকাশ্যে নিজেদের ব্রেক আপের কথাটা স্বীকার করলেন। সুস্মিতার এই সাহসে মুগ্ধ হয়েছেন অনেক অনুরাগীরা। পাশাপাশি অনেকেই মন খারাপের কথাও জানিয়েছেন।

Advertisement

রোহমানের সঙ্গে এদিন নিজের একটি ছবি শেয়ার করে সুস্মিতা ক্যপাশানে লেখেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম, বন্ধুই থাকছি। অনেকদিন আগেই ভেঙে গিয়েছিল সম্পর্কটা। ভালবাসাটা থেকে যাবে।’ এই পোস্টে কমেন্ট করেছেন রোহমানও। তিনি লিখেছেন চিরদিন। পাশাপাশি সুস্মিতার পোস্টটি তিনি নিজের টাইমলাইনেও শেয়ার করেছেন। তবে অনেকেই এদের বিচ্ছেদ মানতে পারছেননা।

Advertisement

এই পোস্টের নীচেই এক অনুরাগী রোহমানকে মনে করিয়ে দিয়েছেন, অভিনেত্রীর কাছে তাঁর নাকি অনেক ঋণ রয়েছে। একথা অস্বীকার করেননি রোহমানও। তিনিও উত্তরে বলেছিলেন, ‘আমি কখনোই ভুলতে পারব না সেটা! ও আমার পরিবার।’ সুস্মিতা রোহমান দুজনেই বিচ্ছেদের পরেও নিজেদের বন্ধুত্ব অটুট রাখার কথা জানিয়েছেন। বিগর কয়েক বছর ধরে লিভ ইন সম্পর্কে আবদ্ধ ছিলেম তাঁরা। সুস্মিতা ও তাঁর দুই মেয়ের সঙ্গে অভিনেত্রীর বাড়িতেই একসাথেও থাকতেন রোহমান। অভিনেত্রীর দুই মেয়ে রোহমানকে খুব ভালোবাসতেন৷ কিন্তু শোনা গিয়েছিল সুস্মিতার সাথে বিচ্ছেদের পর সেই বাড়ি ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। আপাতত এক বন্ধুর বাড়িতে রোহমান থাকছেন। কিন্তু আচমকা কেন দুজনের বিবাদের কারণ তা জানা যায়নি।

অনেকদিন ধরেই দুজনের বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল টিনসেল টাউনে। কবে বিয়ে করছেন তাঁরা? এই নিয়ে কৌতূহল ছিল নেটনাগরিকদের। একাধিক বার এই প্রশ্নের মুখে পড়েওছিলেন এই জুটি। কিন্তু প্রতিবারই হাসিমুখে এই প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন তাঁরা।কিছুদিন আগে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে রোহমান বিয়ে প্রসঙ্গে জানিয়েছিলেন, আপাতত তাঁরা অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘আরিয়া ২’ এর সাফল‍্য উপভোগ করছেন। তবে যখনই তাঁরা বিয়ে করবেননা কেন, সকলকে প্রকাশ‍্যেই সুখবরটা জানিয়ে করবেন তাঁরা। কিন্তু প্রিয় অভিনেত্রীর এবারেও বিয়ে দেখা হল না অনুরাগীদের। বর্ষ শেষে প্রিয় জুটির সম্পর্ক ভাঙার খবরে মন খারাপ সুস্মিতা ভক্তদের।