Netflix-এ চলে এলো নতুন ওয়েব সিরিজ টুথ পরী, এমন দৃশ্যে দেখা যাবে শান্তনু-তানিয়া জুটিকে (VIDEO)

সোমবার মুক্তি পেল নেটফ্লিক্স এর নতুন ওয়েব সিরিজের প্রথম লুক এবং টিজার

Advertisement

Advertisement

টেলিভিশন থেকে ক্যারিয়ার শুরু করে এখন বড় পর্দাতেও নজর কেড়েছেন অভিনেতা শান্তনু মাহেশ্বরী। আর এবারে তাকে দেখা যাবে ওটিটি প্লাটফর্মেও। তার বিপরীতে থাকবেন ফ্লেমস খ্যাত অভিনেত্রী তানিয়া মানিকতলা। সিরিজের নাম টুথ পরী, বা দন্ত পরী (Tooth Pari: When Love Bites)। বিশ্বের অন্যতম ওটিটি জায়েন্ট নেটফ্লিক্সে সম্প্রতি এই ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে এবং এই ওয়েব সিরিজের পরিচালনায় থাকবেন বাঙালি পরিচালক প্রতিম দাশগুপ্ত। সম্প্রতি প্রকাশে এসেছে এই ওয়েব সিরিজের প্রথম লুক এবং টিজার।

Advertisement

সোমবার মুক্তি পেয়েছে netflix এর নতুন সিরিজ টুথ পরীর প্রথম লুক এবং টিজার। এই ওয়েব সিরিজের মুখো চরিত্রে রয়েছেন দিল দোস্তি ডান্স এবং, গঙ্গুবাই কাঠিয়াবাড়ি খ্যাত অভিনেতা শান্তনু মাহেশ্বরী এবং ফ্লেমস ও এ সুটেবেল বয় খ্যাত অভিনেত্রী তানিয়া মানিকতলা। টিজার থেকে স্পষ্ট শান্তনুকে এই ওয়েব সিরিজে একজন দন্ত চিকিৎসকের ভূমিকা দেখা যাবে। হাতে ফরসেপ নিয়ে দেখা যাচ্ছে তাকে। অন্যদিকে তার রোগীর ভূমিকায় রয়েছেন তানিয়া।

Advertisement

সিরিজের ট্যাগ লাইন, হোয়েন লাভ বাইকস; যার বাংলা তরজমা করলে দাঁড়ায়, ‘যখন ভালোবাসা কামড়ায়’। এই ওয়েব সিরিজটি প্রেম কাহিনী বলে মনে হলেও, আর পাঁচটা ওয়েব সিরিজ এর মত সরল প্রেম কাহিনী এই ওয়েব সিরিজে থাকবে না। বলতে গেলে তানিয়া এখানে ভ্যাম্পায়ারের ভূমিকায় অভিনয় করছেন, যার প্রিয় খাদ্য রক্ত। টিজারের শেষে দেখা যাচ্ছে, ডাক্তারের হাত কেটে এক ফোটা রক্ত গিয়ে পড়ে রোগীর মুখে, এবং তাতে ভ্যাম্পায়ার রোগীর চোখে মুখে ফুটে ওঠে সন্তুষ্টির ছাপ।

Advertisement

এই ওয়েব সিরিজের লেখক এবং পরিচালক প্রতিম দাশগুপ্ত নিজেই। সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রেবতী, সিকান্দার খের, তিলোত্তমা সোম, আদিল হোসেন এবং শাশ্বত চট্টোপাধ্যায়।