ভাইরাল & ভিডিও

বাথরুমে স্নান করার ছবি শেয়ার করলেন নেহা সিং, ভেজা শরীর দেখে পাগল হয়ে ফ্যানরা (PHOTOS)

নেহা সিং ইনস্টাগ্রামের এক জনপ্রিয় ডিজিটাল ক্রিয়েটর

Advertisement

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করে থাকে।

Advertisement

Advertisement

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তাই তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি এবং রিল ভিডিও পোস্ট করেন। আবার ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী নেহা সিং।

Advertisement

নেহা সিং হলেন একজন ডিজিটাল ক্রিয়েটর। প্রায়ই সাহসী রূপে ক্যামেরার সামনে হাজির হন নেহা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকেও তার অন্যথা কিছু হয়নি। এবার তিনি লজ্জার সীমা অতিক্রম করে বাথরুমে ক্যামেরার সামনে স্নান করেছেন। সাদা রংয়ের বিকিনি টপ পরে জলে ভিজে বোল্ড কায়দায় রিল বানিয়েছেন এই রিল স্টার। তাঁকে দেখতে যে ব্যাপক সেক্সী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। সে তাঁর কার্ভি ফিগার ফ্লান্ট করে ইন্টারনেট দুনিয়াতে উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। নেহা সিংয়ের এই সাহসী ছবিগুলি প্রকাশের সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করছে।

Recent Posts