বিনোদন

কালো ব্রালেট পরে ক্যামেরার সামনেই শার্টের বোতাম খুললেন নেহা শর্মা, দেখে অবাক ফ্যানরা

অভিনেত্রী নেহা শর্মা প্রায় বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি জগতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছেন নেহা শর্মা। ছোট পর্দা থেকে জনপ্রিয়তা পেয়ে এখন বলিউডের একাধিক বড় প্রজেক্টে কাজ করছেন এই অভিনেত্রী।

Advertisement

আজকালকার দিনে সকলের কাছেই বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রেটিরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। তারকারা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সর্বদাই সোশ্যাল মিডিয়াতে কিছু না কিছু পোস্ট করে থাকেন। এছাড়া তারকাদের ফ্যান হলে অনেকেই বিভিন্ন ফ্যান পেজ বানিয়ে তাদের বিভিন্ন ছবি এবং রিল ভিডিও ইন্টারনেট দুনিয়াতে পোস্ট করে থাকে। সম্প্রতি বলি অভিনেত্রী নেহা শর্মার বেশকিছু ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হার্টবিট বেড়ে যেতে পারে আপনারও।

Advertisement

শরীরচর্চায় বিশ্বাসী অভিনেত্রী নেহা শর্মা। বলা যেতে পারে ফিটনেস ফ্রিক। দৈনন্দিন জিম না গেলে তাঁর দিন সম্পূর্ণ হয় না। তাঁর টোনড বডির ফ্যান লাখ লাখ মানুষ। সম্প্রতি এই অভিনেত্রী বেশকিছু সাহসী বোল্ড ছবি পোস্ট করেছেন, যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে ফ্যানদের। ভাইরাল ছবিতে নেহা শর্মা একটি জালের কালো ব্রালেট পরেছেন এবং ওপরে বোতাম খুলে একটি সাদা শার্ট পরেছেন। অভিনেত্রীর বোল্ড লুক দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। বলা বাহুল্য, ছবি পোস্ট করতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

Recent Posts