বলিউড

Neha Malik: ডিপ নেক লাইন কাটিং নেটের পোশাকে নেহা মালিক, রোদ চশমায় বালির শহরে বোল্ড অভিনেত্রী

Advertisement

Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মিলেছে তার। পাশাপাশি মডেলিং দুনিয়ার সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। সম্প্রতি দুবাই থেকেই ছবি শেয়ার করে চর্চায় অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে বালির শহরে ছুটির মেজাজ নেহা মালিক। দুবাইয়ের বিলাসবহুল হোটেল থেকেই শেয়ার করে নিয়েছেন ছবি। এদিন ডিপ নেক লাইন কাটিং ট্রান্সপারেন্ট নেটের ড্রেসে ছিলেন অভিনেত্রী। অতিরিক্ত ছোট পোশাকে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। এদিন নুড মেকাপে রোদচশমা পরেছিলেন নেহা। আর এই বেশেই এদিন ক্যামেরার সামনে একাধিক লাস্যময়ী পোজ দিতে দেখা গিয়েছে তাকে। আপাতত, তার সেই লুকই ঘুম উড়িয়েছে তার অগণিত ভক্তমহলের। তাপমাত্রা বাড়িয়েছেন নেটনাগরিকদের মাঝেও। এই মুহূর্তে সেইসমস্ত ঝলকের সূত্র ধরে চর্চার আলোয় রয়েছেন নেহা।

Advertisement

Recent Posts