ডিপনেক প্রিন্টেড পোশাকে বোল্ড Neha Malik, আয়নার সামনে দাঁড়িয়ে এমন সাহসী ছবি তুলেছেন

Advertisement

Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মিলেছে তার। পাশাপাশি মডেলিং দুনিয়ার সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। সম্প্রতি সুইমিং পুলের ধারে বসেই তুলেছেন ছবি, দিয়েছেন বোল্ড পোজও। রইল ঝলক।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে বাঘছাল প্রিন্টের একটি ডিপ নেকলাইন কাটিং ওয়ান পিসে দেখা গিয়েছে। কখনো সুইমিং পুলের ধারে, আবার কখনো আয়নার সামনে দাঁড়িয়েই তুলেছেন ছবি। খোলা স্ট্রেট চুলে হালকা মেকাপ নিয়েছিলেন তিনি। গলায় পরেছিলেন ছোট হার্ট সেপের পেনডেন্টও। তার চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট, যা আবারো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাপমাত্রা বাড়িয়েছে ভক্তদের মনেরও। অবশ্য যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই। আপাতত, নেহা নিজের এই বোল্ড ক্যাজুয়াল লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement

Recent Posts