বলিউড

Neha Malik: বাথটাবে শুয়ে তোয়ালে পরে এমন পোজ দিলেন ভোজপুরি অভিনেত্রী নেহা মালিক, নায়িকার ছবি তুমুল ভাইরাল

Advertisement

Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। পাশাপাশি মডেলিংয়ের সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি আবারো নিজের বোল্ড, উষ্ণ লুকের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়।ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৪ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। সম্প্রতি নেহা তোয়ালে পরেই ছবি শেয়ার করেছেন, যা নিঃসন্দেহে উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

সম্প্রতি এই ভোজপুরি অভিনেত্রী একটি সাহসী ফটোশুটে অংশ নিয়েছিলেন। সম্প্রতি সেই ঝলকই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। ছবিতে একটি সাজানো-গোছানো স্নানঘরে বাথটবের মধ্যেই দেখা মিলেছে অভিনেত্রীর। তোয়ালেই দেখা দিয়েছিলেন তিনি। নুড মেকাপে তার বক্ষভাঁজ ছিল উন্মুক্ত। খোলা চুলে অভিনেত্রীর চোখেও ছিল মানানসই মেকাপ। পাশাপাশি কানে সাদা দুলও পরেছিলেন তিনি। আপাতত বলাই বাহুল্য, ছবিতে অভিনেত্রীর চোখের মোহময়ী দৃষ্টি বিদ্ধ করেছে তার অগণিত ভক্তদের। চোখ ধাঁধিয়েছে অধিকাংশ নেটজনতারও। তবে অভিনেত্রী ক্যামেরার পাশাপাশি বাস্তব জীবনেও বেশ মর্ডান ও সাহসী, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

Advertisement

Recent Posts