কাটেনি বিয়ের ছ’মাস! তারই মধ্যে রোহনকে জুতো ছুঁড়ে মারলেন নেহা, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নেহা কক্কর বলিউডের জনপ্রিয় ফিমেল গায়িকাদের মধ্যে এই নাম থাকবে। একদিনে সিনেমার গান তো অন্যদিকে নিজস্ব মিউজিক অ্যালবামে গান গাইছেন নেহা। অনেকে নেহাকে বলিউডের রিমেক ক্যুইন বলেও ডাকেন। অভিনেত্রী বেশ কিছু হিট গানকে রিমেক করে গেয়েছেন। তিনি নিজের বেশির ভাগ গানের অ্যালবাম রিলিজের সময়ে কিছু নাটকিয় মোড় আনেন।

Advertisement

২০২০ সালে শুরুর দিকে গুঞ্জন ছিল তিনি নাকি উদিত পুত্র আদিত্য নারায়ণের সাথে প্রেম করছেন। খুব শীঘ্রই আদিত্যকেই তিনি বিয়ে করতে চলেছেন। রিয়ালিটি শোয়ের সেটে বিয়ের আয়োজন করা হয়। পরে জানা গেল পুরোটাই নাটক ছিল। কেবলমাত্র ইন্ডিয়ান আইডল রিয়ালিটি শোয়ের টিআরপি আর নতুন গানের অ্যালবাম ‘গোয়া বিচ’ গানের প্রচারে এই প্রেমের মিথ্যা নাটক ছিল।

Advertisement

এরপর গায়িকা নেহা ‘নেহু কা বিয়া’ গানের অ্যালবাম মিউজিক রিলিজের সময় বলেছিলেন তিনি বিয়ে করতে চলেছেন নেহা কক্কর সেই গানের গায়ক রোহনপ্রীতের সাথে। অনেকেই অবিশ্বাস করেছিলেন এই কথা। আগের বারের গুজব ভেবে উড়িয়ে দিয়েছিলেন। তবে না এবারে সত্যি সত্যি বিয়ে করেন এই পাঞ্জাবি গায়ককে। গত বছর ২৪ শে অক্টোবর বেশ ধুমধাম করেই দিল্লিতে সব নিয়ম মেনে বিয়ে করেন।

Advertisement

এরপর দিব্যি সংসার আর গানের কাজ দুটোই করছেন। তবে নেহা বিয়ের পর ও নিজের জীবন নিয়ে নাটক করতে ভোলেননি। বিয়ের দুমাসের মাথায় তিনি সোশ্যাল মিডিয়াতে বেবি বাম্পের সাথে ছবি পোস্ট করে জানান ‘খেয়াল রকখা কর’ অর্থাৎ ‘খেয়াল রেখো’। এই পোসট দেখে অনেকে ভেবেছেন নেহা অন্তঃসত্ত্বা। পরে গায়িকা জানান তিনি অন্তঃসত্ত্বা নন, তাঁদের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্যই এটি একটি পাবলিসিটির একটি স্টান্ট ছিল।

ফের নেহা আরো একটি ভিডিও শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। বিয়ের ছমাসের মাথায় মাঝ রাস্তায় স্বামী রোহনের গালে চড় মারলেন তিনি। শুধু তাই নয় পায়ের জুতো খুলে ছুড়ে মারছেন৷ বিয়ের ছমাসে প্রেম উধাও। বললেন, ‘বোর হয়ে গেছ নাকি?” যা দেখে ফের হট্টগোল লেগে যায় নেটদুনিয়াতে। না না সত্যি কোনো ঝগড়া লাগেনি। অন্যবারের মত এবারেও নতুন গানের প্রচারে এই ঝগড়ার ভিডিও শেয়ার করলেন। নতুন মিউজিক ভিডিয়োর নাম অ্যালবামের নাম ‘খদ তেইনু ম্যায় দাস্সা’ তবে এই মিথ্যে মারামারি ভিডিও দেখে অনেকে ট্রোলড করেন অভিনেত্রীকে। তবে এই ভিডিয়োটি এবারেও বেশ ভালোই ভাইরাল হয়।

Recent Posts