ভাইরাল & ভিডিও

নিজের হাতের গরুর বাট থেকে দুধ দোয়ালেন গায়িকা নেহা কক্কর, হু হু ভাইরাল ভিডিও

Advertisement

প্রাজাক্তা কোলি বর্তমান প্রজন্মের কাছে ভীষণ ভাবে পরিচিত। তিনি একজন জনপ্রিয় ইউটিউবার। ইউটিউবে মজার ভিডিও বানানোর মাধ্যমেই নেটিজেনদের সাথে পরিচয় তার। ইউটিউবে তার ফ্যান ফলোয়ার্স অসংখ্য, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

একজন সফল ইউটিউবার হওয়ার পাশাপাশি বর্তমানে তিনি একজন সফল অভিনেত্রীও বটে। ইতিমধ্যেই একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করে ফেলেছেন প্রাজাক্তা। তার অভিনীত ‘মিসম্যাচড’ বিপুল জনপ্রিয়তা পেয়েছে দর্শকমহলে। এছাড়াও নেটফ্লিক্সের একটি কমেডি শো’তে সঞ্চালিকা হিসেবেও দেখা গিয়েছে তাকে। তবে প্রায় এক বছর আগে নিজের ইউটিউব চ্যানেলের অরিজিনালস্ ভিডিও তৈরি করা শুরু করেছিলেন তিনি। নাম ‘প্রিটি ফিট’। বর্তমানে সেই অরিজিনালসের একটি এপিসোডের ছোট ছোট কিছু দৃশ্য ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

‘প্রিটি ফিট’এর প্রথম এপিসোডেই উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির গায়িকা নেহা কক্কর। আর সেই এপিসোডেরই বেশ কয়েকটি ছোট ছোট দৃশ্য ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে। এই এপিসোডে নেহা কক্করকে গরুর গোয়ালে গিয়ে দুধ দোয়াতে দেখা গিয়েছে। সঙ্গ দিয়েছিলেন প্রাজাক্তাও। খুব স্বাভাবিকভাবেই এটি তাদের কাছে কোনো চ্যালেঞ্জের থেকে কম ছিলনা। রীতিমতো উবু হয়ে বসে দুজন গোয়ালার উপস্থিতিতে নিজেরাই দুই হাত দিয়ে গরুর দুধ দোয়ালেন। এই দৃশ্য দেখে নেট নাগরিকরা বেশ মজাই পেয়েছেন তা আর আলাদা ভাবে বলার অপেক্ষা রাখে না।

এছাড়াও এই এপিসোডে দুজনকে রাস্তা দিয়ে পায়ে হেঁটে ঘুরতে দেখা গিয়েছে। একসাথে দাঁড়িয়ে ডাব কিনে খেতেও দেখা গিয়েছে। এমনকি এপিসোডের শেষের দিকে একে অপরের সাথে লস্যি বানানোর কম্পিটিশনও করেছিলেন, যাতে নেহা কক্কর জিতে যায়। সেইসময় নিজের অরিজিনালস সিরিজের প্রথম এপিসোডে নেহা কক্করকে পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত ছিলেন প্রাজাক্তা।

এদিন নেহা কক্কর ও প্রাজাক্তা একসাথে একাধিক মজার মুহূর্ত কাটিয়েছেন। প্রাজাক্তা কোলির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গেলেই তার ঝলক মিলবে। তার এই অরিজিনালস সিরিজের প্রতিটি এপিসোডে উপস্থিত ছিলেন একাধিক বলিউড তারকারা। প্রায় এক বছর আগে তৈরি করা হয়েছিল এই সিরিজ। কিন্তু সম্প্রতি সেইসমস্ত সিরিজ থেকে ছোট ছোট কিছু মজার দৃশ্য ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে, যার মধ্যে এটি একটি।

Advertisement

Related Articles

Back to top button