বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

ছোট পোশাকে নেহা কক্করের উদ্দাম নাচ, হানিমুন থেকে ফিরতেই ভাইরাল ভিডিও

Advertisement

page-3 র প্রথম পাতায় নেহা কক্কর থাকবেননা তা কি কখনো হয়? এমনিতেই অতিমারির মধ্যে বেশ জাঁকজমকপূর্ণ ভাবে বিয়ে করেন নেহা। প্রায় সাত দিন ধরে চলে তার বিয়ের পর্ব। মধুচন্দ্রিমাতেও কোন খামতি রাখেননি তিনি। দুবাইতে স্বামীর সঙ্গে চুটিয়ে মধুচন্দ্রিমা উপভোগ করেন নেহা। গায়িকার প্রত্যেকটি ছবি এবং ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়।

সম্প্রতি নিহার একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়। লেমন ইয়েলো স্বল্প বসনে নেহা উদ্দাম নৃত্য শুরু করে গাড়ির মধ্যেই। নিজেই গান গাইছেন আবার নিজেই নাচ করছেন। মুখের নানান রকম অঙ্গভঙ্গি করে নিজেকে হট করে তুলছেন। কখনো বলছেন mewww তো কখনো হিন্দি গানে মাথা ঝাঁকাচ্ছেন। নেহারা এমন ভঙ্গিমা সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি করেছে। সবাই জানে নেহা গান পাগল, যেকোনো পুরনো হিন্দি গানের রিমেক করার সুপার কুইন তিনি। তাই যখনই কোন হিন্দি গান বাজে সেই গানকে নিজের ভঙ্গিমায় প্রেজেন্ট করতে চান নেহা।

“ইয়ে লড়কি পাগল হ্যায় পাগল হ্যায়” ..গানে তুমুল নাচছেন সদ্য বিবাহিতা নেহার। ব্যাস আর কে পায় তাঁকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পৌঁছতে পৌঁছতে ভাইরাল হয়। নেহার এমন নৃত্য দেখে নেটজনতার চোখ কপালে। অনেকে ভাবছেন বিয়ের পর নেহার মনে ফুর্তি দ্বিগুণ হয়েছে, কেউ কেউ বলছেন ‘বেস্ট হানিমুন’ এফেক্ট। কেউ কেউ এও বলছেন দুবাই থেকে ফিরে নেহা আরও বেশি জংলী বিল্লি হয়ে গেছেন। নানান কমেন্টে নেহার ভিডিও এখন ভাইরাল। অনেকেই নেহার সঙ্গে “ইয়ে লড়কি পাগল হ্যায় পাগল হ্যায়” ধুনে তাল মেলাচ্ছেন। দেখুন নেহার দুষ্টু মিষ্টি পাগলামি।

Tags

Related Articles

Back to top button