বিনোদন

Neha Bhasin: বোল্ডনেসে টেক্কা দিচ্ছেন জাহ্নবী কাপুরকে, নেহা ভাসিনের জিম লুক দেখলে আপনি ঘামাতে শুরু করবেন

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নেহা ভাসিন। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ক্যামেরার পিছনের মানুষ হলেও তাকে নিয়ে মিডিয়াতে কম চর্চা হয় না। বোল্ডনেসের দিক দিয়েও টেক্কা দেন বলিউডের একাধিক ডিভাকে। সম্প্রতি জিমের বাইরে বোল্ড লুকে পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছেন নেহা। তার সেই ক্যাজুয়াল জিম লুকই রীতিমতো টেক্কা দিয়েছে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের বোল্ডনেসকে। আর সম্প্রতি গায়িকা সেই সূত্রেই মিডিয়াতে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চার আলোয় রয়েছেন।

Advertisement

নেহা ভাসিন সোশ্যাল মিডিয়ার পাতাতে ভালোই অ্যাক্টিভ, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে সকলের কাছে। সম্প্রতি জিমের বাইরে পাপারাজিৎদের ক্যামেরায় বোল্ড লুকে ধরা দিয়েছেন গায়িকা। এদিন জিমের বাইরে কালো শর্টস্, স্পোর্টস ব্রা ও নীল জ্যাকেটে দেখা গিয়েছে তাকে। জিম থেকে বেরিয়ে গাড়িতে উঠছিলেন তিনি। সেই সময়ই পাপারাজিৎদের ক্যামেরার সামনে পড়ে যান গায়িকা। তবে তাদের উপেক্ষা করে চলে যাননি তিনি। তাদের ক্যামেরার সামনে ঘুরে দাঁড়িয়ে সোজা দিয়েছেন নেহা ভাসিন। অবশ্য সাম্প্রতিক যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে চোখ রাখলেই তার ঝলক মিলবে।

Advertisement

ইনস্টাগ্রামের ‘ভুম্পলা’ নামের পেজ থেকে নেহার এই সাম্প্রতিক ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে। নেটজনতার একাংশের মতে, তিনি এবার বোল্ডনেসের দিক দিয়ে ছাপিয়ে গিয়েছেন শ্রীদেবী কন্যা জানবী কাপুরকেও। অবশ্য গায়িকার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার মারকাটারি ফিগার চোখে পড়বে সকলের। তার ফিটনেস নিয়েও কোন সন্দেহ নেই কারোর মনে। গায়িকাকে দেখলেই সেকথা স্পষ্ট হয়। আপাতত নিজের জিম লুকের সূত্র ধরেই পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ার।

Advertisement
Tags: Neha Bhasin