বলিউড

Neha Bhasin Birthday: নেহা ভাসিনের জন্মদিনের পার্টিতে বসেছিল তারকার হাট, এমন ছবি সামনে এসেছে

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নেহা ভাসিন। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ক্যামেরার পিছনের মানুষ হলেও তাকে নিয়ে মিডিয়াতে কম চর্চা হয় না। বোল্ডনেসের দিক দিয়েও টেক্কা দেন বলিউডের একাধিক ডিভাকে। সম্প্রতি ৪০ বছরে পা দিয়েছেন নেহা। ধুমধাম করে পালন হয়েছে তার জন্মদিনও। এদিন তার জন্মদিনের অনুষ্ঠানে রীতিমতো বসেছিল তারকার হাট। আর সম্প্রতি গায়িকা সেই সূত্রেই মিডিয়াতে নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চার আলোয় রয়েছেন।

Advertisement

Advertisement

নেহা ভাসিন সোশ্যাল মিডিয়ার পাতাতে ভালোই অ্যাক্টিভ, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে সকলের কাছে। সবসময়ই ক্যামেরার সামনে বোল্ড লুকে দেখা মেলে তার। জন্মদিনেও তার অন্যথা হয়নি। বলাই বাহুল্য এদিন নেহা সাদা রঙের পোশাকে চোখ ধাঁধিয়েছেন সকলের। সাদা টিউব ব্রা কাটিং ক্রপটপ ও সাদা শটসের সাথে পরেছিলেন সাদা ট্রান্সপারেন্ট র‍্যাপারও। তার সেই ঝলক মিলবে সোশ্যাল মিডিয়াতেই।

Advertisement

এদিন তার জন্মদিনে বসেছিল তারকার হাট। বারিন্দার চাওলা তোলা একাধিক ছবি এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিন হিমেশ রেশ্মিয়ার মতো গায়ক উপস্থিত ছিলেন নিজের স্ত্রীয়ের সাথে। এছাড়াও দেখা মিলেছে উমর রিয়াজের পাশাপাশি সোনিয়া কাপুরেরও। তাছাড়াও উপস্থিত ছিলেন আরো অনেকে। এই মুহূর্তে সেইসমস্ত ছবিই ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই সূত্রেই আপাতত মিডিয়ার পাতায় তাকে নিয়ে চর্চা চলছে।