বিনোদনবলিউড

সৌন্দর্যের দিক থেকে নিতা আম্বানিকে পিছনে ফেলে দিতে পারেন তার বোন মমতা, দেখুন সমস্ত ছবি

নীতা আম্বানির বোন মমতা দালালকে কাজ খুব কম লোকেই চেনে

×
Advertisement

ভারতের সর্বকালের সবথেকে সফলতম ব্যবসায়ীদের মধ্যে একজন হলেন মুকেশ আম্বানি। বহুদিন ধরে তিনি ভারতের সবথেকে ধনী মানুষ হিসেবে পরিচিত হয়ে আসছিলেন। এই মুহূর্তে মুকেশ আম্বানির কাছে প্রচুর পরিমাণ পয়সা রয়েছেই। বলা হয়, মুকেশ আম্বানি এবং তার স্ত্রী নিতা আম্বানি যেভাবে জীবন যাপন করেন, তা হয়তো অনেকের স্বপ্নের থেকেও বেশি। এই মুহূর্তে মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির কাছে বিশ্বের সবথেকে দামি কিছু জিনিসপত্র রয়েছে। মুকেশের স্ত্রী নিতা আম্বানি সবসময়ই একটু দামি জিনিসপত্র কিনতে এবং ব্যবহার করতে পছন্দ করেন। নিজের ছেলের বিয়েতেও তিনি অত্যন্ত দামী একটি শাড়ি পড়েছিলেন যার দাম শুনলে আপনার চোখ চড়কগাছ হয়ে যাবে।

Advertisement

তবে শুধুমাত্র বিলাসবহুল জীবন যাপনের জন্য নয়, নিজের সৌন্দর্যের জন্যও একাধিকবার সোশ্যাল মিডিয়াতে প্রশংসা পেয়ে থাকেন নিতা আম্বানি। তবে আজকে আমরা এই আর্টিকেলে আপনাকে জানাবো নীতা আম্বানির বোনের ব্যাপারে। তার ব্যাপারে হয়তো এই মুহূর্তে খুব একটা বেশি মানুষ খবর রাখেন না। কিন্তু সৌন্দর্যের দিক থেকে নীতা আম্বানির বোন কিন্তু তার থেকে খুব একটা কম যান না। নিতা আম্বানি আজকের দিনে দাঁড়িয়ে ভারতের একজন অন্যতম জনপ্রিয় একজন মানুষ হয়ে উঠেছেন। যেরকম লাইফ স্টাইল তিনি পছন্দ করেন সেটা অনেকের কাছে স্বপ্ন।

Advertisement

এই মুহূর্তে নীতা আম্বানির কাছে বিশ্বের সবথেকে দামি কিছু জিনিসপত্রের সম্ভার রয়েছে, যার দাম মোটামুটি কোটি টাকার কাছাকাছি। তবে এই মুহূর্তে তিনি নিজের সম্পত্তির জন্য নয় বরং তিনি নিজের বোনের জন্য সংবাদের শিরোনামে উঠেছেন। আর বোনের সৌন্দর্যের জন্যও তাকে অনেকেই তার ব্যাপারে জিজ্ঞাসা করছেন। সহজভাবে বলা যায়, নীতা আম্বানির বোন কিন্তু তার থেকেও অনেকাংশে দেখতে সুন্দর। এবং নীতা আম্বানির বোনের নাম মমতা দালাল। তিনি নিজের বোন নীতা আম্বানির খুবই কাছের মানুষ এবং সৌন্দর্যের দিক থেকেও কোন অভিনেত্রীর থেকে কিছু কম যান না।

নিতা আম্বানি এই মুহূর্তে তিন সন্তানের মা কিন্তু তবুও তিনি বলিউডের অভিনেত্রীদের পিছনে ফেলে দিতে পারেন নিজের সৌন্দর্যের দিক থেকে। তবে তার থেকেও তার বোন সৌন্দর্য্যে অনেক বেশি এগিয়ে। তার কিছু ছবি রইলো আপনার জন্য।

Related Articles

Back to top button