বলিউডবিনোদন

৬২ বছর বয়সে শর্টস টপ পরে ক্যামেরায় পোজ দিলেন নীনা গুপ্তা, মুহূর্তে ভাইরাল পোস্ট

ক্যারিয়ারে একাধিক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় নীনা গুপ্তা

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন এবং তাদের রোজকার জীবনযাত্রা নজরে থাকে নেটিজেনদের। এই বলিউড জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নীনা গুপ্তা, যিনি নিজের ক্যারিয়ারে একাধিক চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে আমজনতার মন জয় করে নিয়েছেন। অভিনেত্রী নিজের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বরাবর অত্যন্ত সাহসী। অভিনেত্রীর এমন সাহসী মনোভাব পছন্দ ভক্তদের। ৬২ বছর বয়সে এসেও স্টাইলিশ অবতারে দেখা যায় অভিনেত্রীকে।

Advertisements
Advertisement

অভিনেত্রী নীনা গুপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। আসলে এখনকার দিনে সোশ্যাল মিডিয়া যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। তাইতো সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকারা এই সোশ্যাল মিডিয়াতে নিজেদের ছবি এবং বিভিন্ন রিল ভিডিও পোস্ট করে ভক্তদের সাথে যোগাযোগ বজায় রাখার চেষ্টা করেন। নীনা গুপ্তা বাকিদের মতো নিজের অনুরাগীদের সাথে যোগাযোগ রাখার জন্য সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। তিনি বিভিন্ন ছবি পোস্ট করেন যাতে তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের ঝলক দেখা যায়। সম্প্রতি অভিনেত্রী নিজের একটি নতুন লুক শেয়ার করেছেন যা দেখে চক্ষুচড়কগাছ হয়ে গিয়েছে অনেকের।

Advertisements

আসলে নীনা গুপ্তা নিজের ইনস্টাগ্রামে সর্বশেষ যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গেছে তিনি ডেনিম শর্টস এবং একটি নীল শার্ট পরে রয়েছেন। সেই সঙ্গে তিনি হালকা একটি শার্গ পরে আছেন। পাশাপাশি কালো জুতো এবং সানগ্লাস তাঁর লুক সম্পূর্ণ করেছে। তিনি বেশ লাস্যময়ী ভঙ্গিতে এই ফটোশুট করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এত বয়সেও অভিনেত্রীর পোজ ও পোশাক দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। অভিনেত্রী এই ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, “ফুলমতি উইথ ফ্লাওয়ারস”।

Advertisements
Advertisement

আসলে নীনা গুপ্তা কিছুদিন আগেই ‘গুড বাই’ সিনেমাতে কাজ করেছেন। তার প্রমোশনের জন্য তিনি বিভিন্ন জায়গায় ইভেন্টে অংশগ্রহণ করছেন। এই সিনেমাতে নীনা গুপ্ত পাশাপাশি মুখ্য চরিত্রে রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন এবং ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মন্দানা। প্রসঙ্গত উল্লেখ্য, নীনা গুপ্তা একাধিক বলিউড সিনেমায় কাজ করেছেন যা ব্যাপক জনপ্রিয় হয়েছে দর্শকদের মধ্যে। আসলে চ্যালেঞ্জিং চরিত্র এবং নীনা গুপ্তা বলিউড ওয়ার্ল্ড এর জন্য সমার্থক শব্দ।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

Related Articles

Back to top button