ভাইরাল & ভিডিও

Viral Video: নবাবী চালে মহিষের পিঠে চড়ে যাচ্ছে এক কুকুর ভিডিও দেখে হাসির রোল নেট নাগরিকদের

সোশ্যাল মিডিয়া এই নামটা সকলের কাছে বেশ পরিচিত। আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়াতে আসক্ত। সোশ্যাল মিডিয়া এখন সব থেকে বৃহত্তম মাধ্যম যা আমাদের কাছে ছোট বড় সমস্ত সংবাদ এবং নানান মজাদার ও অবাক করা ভিডিও খুব সহজেই সকলের কাছে পৌঁছে দেয়। নেট দুনিয়াতে শুধুই মানুষের প্রতিভা ভাইরাল হচ্ছে তা কিন্তু একেবারেই না। বিভিন্ন সম্প্রদায়ের মানুষের সাথে পশুপাখিরাও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন জনপ্রিয় কমেডিয়ান সুনীল গ্রোভার । মাঝে মধ্যেই নিজের স্যোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ কিছু মজার ভাইরাল ভিডিও পোস্ট করতে দেখা যায় এই কমেডিয়ানকে। আর সেই সব মজক্র ভিডিও বেশ পছন্দ হয়ে যায় নেটজনতাসেএ। আর বর্তমান সময়ে হলও তাই। সম্প্রতি সুনীল একটি সুন্দর ভিডিও শেয়ার করেন।

শেয়ার করা ভিডিয়োতে দেখা যায়, এক পাল মহিষ রাস্তা দিয়ে নিজেদের মতো করে হেঁটে যাচ্ছে। প্রথমটায় দেখলে হয়ত ভাববেন, এ আবার এমন কি বিষয়। এটা তো খুবই সাধারণ একটা ঘটনা। কিন্তু কিছু কিছু সাধারণের মধ্যেই রয়েছে একটা অসাধারণত্ব। ভিডিওটিতে একটু পরে দেখা যায়, মহিষের পালের মধ্যে থাকা একটি মহিষের পিঠের উপর দাঁড়িয়ে রয়েছে একটি কুকুর । হ্যাঁ ঠিকই শুনেছেন, যে দেখে কারোর মনে হচ্ছে ঠিক যেন, সিপাহীদের কাঁধে ভর দেওয়া উঁচু সিংহাসনে করে রাস্তা দিয়ে রাজা মহারাজের মধ্যে যাচ্ছেন৷ আর সেই মহারাজের যাওয়ার পথে। আর রাজার যাওয়ার আগে পেছনে যাচ্ছে সমস্ত সিপাহীরা। আর মহারাজও খোশ মেজাজেই বসে রয়েছে সেই সিংহাসনে।

না এই ভিডিয়োটি আজকের নয় বেশ কিছু দিনের পুরনো৷ তবে এই ভিডিয়োটি বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়াত্ব। ইতিমধ্যই ৬ লক্ষ ৩০ হাজারেরও বেশি নেটিজেন দেখে নিয়েছেন এই মজার ভিডিয়োটি। আর এই শেয়ারও করে নিয়েছেন অনেকেই। একজন নেট নাগরিক লিখলেন, ‘কুকুরের শখ নবাবি বলে মনে হচ্ছে’। আবার কেউ লিখেছেন, ‘যদি ভুল বশত কুকুরটি মহিষের নিচে চলে যায়, তাহলে কুকুরটি শেষ’। নেটদুনিয়ায় এই ভিডিও শেয়ার হতেই মজার ভিডিও ব্যাপকহারে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button