বলি অভিনেত্রীদের টেক্কা দেবেন নাসিরউদ্দিন শাহের মেয়ে, দেখতে অপরূপ সুন্দরী, ছবি দেখুন

নাসিরউদ্দিন শাহের মেয়ে হিবা শাহ একজন অভিনেত্রী

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। বিশেষ করে তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে মাঝে মধ্যেই। আসলে নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। এই বলি টাউনের এক অত্যন্ত গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী অভিনেতা হলেন নাসিরউদ্দিন শাহ।

Advertisement

Advertisement

বলিউড অভিনেতা হিসেবে নাসিরউদ্দিন শাহের সুখ্যাতি আলাদাভাবে বলার কোন দরকার পড়েনা। তিনি বলিউডের একজন সিনিয়র প্রথম সারির অভিনেতা। নাসিরুদ্দিন শাহ তার চমৎকার অভিনয় দিয়ে দর্শকদের হৃদয়ে তার চরিত্রের ছাপ রেখে গেছেন। তিনি একাধিক হিট বলিউড সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। নাসিরুদ্দিন শাহের জনপ্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে পহেলি, ইকবাল, এ ওয়েডনডে, ম্যা হুঁ না, জানে তু ইয়া জানে না এবং রাজনীতি। নাসিরুদ্দিন শাহ তার অভিনয় দিয়ে বলিউডে নিজের নাম কুড়িয়েছেন। কিন্তু আজকের এই প্রতিবেদন তাঁর মেয়েকে নিয়ে।

Advertisement

নাসিরউদ্দিন শাহের মেয়ে হিবা শাহ খুবই সুন্দরী। তিনি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তাঁর পোস্ট করা ছবি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়। তার বাবার মতো, হিবা শাহও একজন অভিনেত্রী এবং অনেক চলচ্চিত্র এবং টিভি সিরিয়ালে কাজ করেছেন। টিভি সিরিয়াল বালিকা বধুতে তরুণ দাদিসার চরিত্রে অভিনয় করেছেন হিবা শাহ। তাঁর সৌন্দর্য্যের সামনে হার মানবে অনেক বলিউড অভিনেত্রীও।

Recent Posts