Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

হাইভোল্টেজ রবিবার! একই দিনে রাজ্যে জনসভা করবেন মোদি-মমতা-শাহ

অন্যদিকে আজকেই ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে চলেছেন শিশির অধিকারী

×
Advertisement

পশ্চিমবঙ্গের নির্বাচনী পরিপ্রেক্ষিতে বর্তমানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের জনসভায় অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই জনসভায় আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করতে চলেছেন শিশির অধিকারী। পুত্র শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকেই জল্পনা শুরু হয়েছিল তিনিও নাকি বিজেপিতে যোগদান করতে চলেছেন আর কিছুদিনের মধ্যেই । তবে, বেশ কয়েকদিন হয়েছিল তিনি তৃণমূলের সাথে আছেন । তবে এবারে তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে চলেছেন শিশির অধিকারী।

Advertisement

সূত্রের খবর আজকেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর সভাতে বিজেপির ব্যাটন নিজের হাতে তুলে নেবেন শিশির অধিকারী। অন্যদিকে দিব্যেন্দু অধিকারি হেলিপ্যাডে অমিত শাহকে রিসিভ করতে যাচ্ছেন। জানা যাচ্ছে, অমিত শাহের সভায় যোগদান করার আবেদন নিয়ে গতকাল শিশির অধিকারীর বাসভবনে গিয়ে পৌঁছায় মনসুখ মান্ডব্য । দু’জনের মধ্যে আধ ঘণ্টা বৈঠক হয়। জানা যাচ্ছে শিশির অধিকারী এই সভায় আসার জন্য সম্মতি জানিয়েছেন । সেখান থেকেই মনে হচ্ছে আজকেই হয়তো ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে চলেছেন শিশির অধিকারি.।

অন্যদিকে আবার একজন তৃণমূলের সাংসদ হয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কে রিসিভ করতে যাচ্ছেন দিব্যেন্দু অধিকারি। তবে জানা যাচ্ছে এখনই তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করছেন না, তবে আর কিছুদিনের মধ্যে আবারও একবার বাংলায় আসতে চলেছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি । সেই সময় হয়তো তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে চলেছেন । সেই সম্ভাবনা অবশ্যই জিইয়ে রেখেছেন দিব্যেন্দু।

Advertisement

বাংলার রাজনীতির জন্য আজকে হতে চলেছে সুপার সানডে । একদিকে, এগরায় জনসভা করতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অন্যদিকে আবার আজকের দিনেই বাঁকুড়া জনসভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । আর আজকেই পূর্ব মেদিনীপুরে তিনখানা জনসভা করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । প্রথম দফার নির্বাচন ২৭ মার্চ । তার আগে এটাই হলো শেষ রবিবার । তাই এই শেষ রবিবারে নিজেদেরকে প্রচারে এগিয়ে রাখতে চাইছে প্রত্যেকটি রাজনৈতিক দল।

Related Articles

Back to top button