ভাইরাল & ভিডিও

Naag Nagin Ka Video: প্রেমে একে অপরকে জড়িয়ে বাতাসে দোলা খাচ্ছে নাগ নাগিন জুটি, ভিডিও ভাইরাল ইন্টারনেটে

snake._.world নামক একটি পেজ থেকে আপলোড করা হয় ভাইরাল ভিডিওটি

Advertisement

Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়।

Advertisement

তবে সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সাপের যে ভিডিও ভাইরাল হয়েছে তা একটু অন্যরকম। সবার কাছেই সাপের ভিডিও মানেই হাড়হিম করা ভয়ংকর কোনো দৃশ্য। কিন্তু এই ভিডিওতে যা আছে তা আপনি স্বপ্নেও হয়তো কল্পনা করতে পারবেন না। এখানে রয়েছে শুধুই প্রেম। শুনে অবাক হলেন নিশ্চয়ই। আসলে সোশ্যাল মিডিয়াতে নাগ নাগিনের একটি প্রেমের ভিডিও ভাইরাল হয়েছে যা ইতিমধ্যেই বিপুল সংখ্যক মানুষ দেখেছেন। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি খামারে প্রায় ১০ ফুট লম্বা একটি নাগ নাগিন একে অপরের খুব কাছাকাছি রয়েছে এবং তারা দুজনেই একে অপরের শরীর জড়িয়ে রয়েছে। এরপর তারা মাথা বাতাসে তুলে হালকা ভঙ্গিতে দুলছে এবং মাঝে মাঝে হামাগুড়ি দিচ্ছে। বাঙালিরা এই ঘটনাকে সাপের জোড় লাগা বলে থাকে।

Advertisement

সাপের এমন ভিডিও ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওটি snake._.world নামক একটি পেজ থেকে আপলোড করা হয়। ভিডিওটি ইতিমধ্যেই অসংখ্য মানুষ দেখেছেন এবং তাদের লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তাহলে অবশ্যই এখানে দেখে নিন।

Recent Posts