×
টেক বার্তা

জিও গ্রাহকদের জন্য সুখবর, শীঘ্রই চালু করছে এই সুবিধা

Advertisement

রিলায়েন্স জিওর অফিশিয়াল মোবাইল অ্যাপ মাইজিও সরাসরি ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে টাকা পাঠানোর জন্য শীঘ্রই একটি নতুন ইউপিআই অপশন চালু করছে। একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে কিছু মাইজিও অ্যাপ্লিকেশন ব্যবহারকারীরা ইউপিআই এর অপশন দেখতে পাচ্ছেন।

Advertisement

জিও তরফে জানা গেছে গ্রাহকরা @Jio অথবা ভার্চুয়াল পেমেন্ট অ্যাড্রেস (ভিপিএ) দিয়ে ইউপিআই আইডি তৈরি করতে পারবেন। গ্রাহকদের ইউপিআই পিন তৈরি করতে হবে যা মাইজিও অ্যাপ্লিকেশনটিতে ইউপিআই পেমেন্ট ব্যবহার করে টাকা পাঠানোর সময় দরকার হবে।

আরও পড়ুন : ৩০ শতাংশ মোবাইল বিল বাড়ার আশঙ্কা, মাথায় হাত গ্রাহকদের

Advertisement

একটি প্রতিবেদনে একজন স্ক্রিনশটগুলি শেয়ার করে দেখিয়েছেন মাইজিও অ্যাপ্লিকেশনটির মেনুতে ইউপিআই বিকল্পটি দেখা যাচ্ছে ব্যবহারকারীদের তাদের ব্যাংক অ্যাকাউন্টটি জিও ইউপিআইয়ের সাথে সংযোগ করতে এবং ব্যাংক থেকে ব্যাংকে টাকা পাঠাতে পারবেন। স্ক্রিনশট অনুসারে, জিও ব্যবহারকারীরা টাকা পাঠাতে, স্ক্যান করতে, টাকার জন্যে অনুরোধ করতে পারবেন এবং পাসবুকের বিকল্পটিও পাবেন। একাধিক ব্যাংক অ্যাকাউন্ট মাইজিও অ্যাপে যুক্ত করা যাবে।

প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে ইউপিআই পেমেন্ট সার্ভিসকে JioPay বলা হবে না কারণ রিলায়েন্স ইতিমধ্যে পোস্টপেইড ব্যবহারকারীদের সুবিধার জন্য এই নাম তালিকাভুক্ত করেছে।

এই মুহুর্তে, নতুন ইউপিআই বিকল্পটি সমস্ত Jio ব্যবহারকারীদের জন্য কবে চালু হবে তা জানা যায়নি তবে আশা করা যাচ্ছে যে কয়েক সপ্তাহ বা এমনকি কয়েক মাসও সময় লাগতে পারে। ইউপিআই পেমেন্ট বিকল্পটি একবার মাইজিও অ্যাপ্লিকেশনটিতে যুক্ত হয়ে গেলে পরিষেবাটি পেটিএম, গুগল পে, এবং ফোনপের মতো অন্যান্য জনপ্রিয় পরিষেবাগুলি দিতে পারবে।

Related Articles

Back to top button