বিনোদন

Mx Player এর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমানে জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম তথা এমএক্স প্লেয়ারে রিলিজ করা হয়েছে সময়ের সেরা সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

Advertisement

বর্তমানে টলিউড, বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে বেশিরভাগ মানুষ আনন্দ নিচ্ছে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ গুলির। আজকাল উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে। যেখানে বেশিরভাগ ওয়েব সিরিজ উষ্ণ রোমান্সে ভরপুর। ফলে এইসব ওয়েব সিরিজ দেখতে আজকাল বেশিরভাগ মানুষ ভিড় জমাচ্ছেন OTT প্ল্যাটফর্ম গুলোতে। ডিজিটাল মার্কেটে যে সমস্ত ওয়েব সিরিজ বেশি ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হলো অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

Advertisement

আমরা আপনাদের বলি, আজকের দিনে বোল্ড ওয়েব সিরিজ মানেই ওটিটি প্লাটফর্মের আলাদা উষ্ণতা। করোনা মহামারির পরবর্তী সময়ে বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়ে উঠেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া একাধিক ওয়েব সিরিজ। বিশেষ করে যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করছেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল মার্কেটে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি টাকা উপার্জন করছে।

Advertisement

বর্তমানে জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম তথা এমএক্স প্লেয়ারে রিলিজ করা হয়েছে সময়ের সেরা সাহসী ওয়েব সিরিজ। সদ্য প্রকাশিত এই ওয়েব সিরিজের ট্রেলার দেখে ইতিমধ্যে নেটিজেনরা অনুমান করছেন, আসন্ন এই ওয়েব সিরিজটির সাহসিকতার দিক থেকে পেছনে ফেলবে “আশ্রম”-কেও। আমরা আপনাদের বলি, এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজিব খান্ডেলওয়াল এবং মঞ্জরী ফাডনিস। এই ওয়েব সিরিজটি “মিয়া বিবি অর মার্ডার” নামে খুব শীঘ্রই রিলিজ করা হবে বলেও জানা গেছে। পাশাপাশি এই ওয়েব সিরিজটি যৌনতার পাশাপাশি থ্রিলার ওয়েব সিরিজ হবে বলেও জানানো হয়েছে।

Advertisement