বিনোদন

Muskan Baby Dance: মুসকান বেবির নাচে ব্যর্থ হয়েছেন স্বপ্না চৌধুরী, মঞ্চে বেশ বজ্রপাত হয়েছে

Advertisement

Advertisement

একটা সময় ছিল যখন হরিয়ানভী ডান্স মানেই হল স্বপ্না চৌধুরী। কিন্তু এখন হরিয়ানার মানুষ শুধুমাত্র স্বপ্না চৌধুরীতেই আটকে নেই কিন্তু। এই স্বপ্না ধীরে ধীরে এমন একটি পরিচয় তৈরি করেন যেখানে যাওয়ার জন্য সকলেই স্বপ্ন দেখেন। এখন ধীরে ধীরে মঞ্চে শুরু হয় মুসকুন বেবি, সুনীতা বেবি, গোরি নাগোরির দাপট। তাঁদের নাচ দেখলে পুরুষরা এক কথায় পাগল হয়ে ওঠেন।

Advertisement

সম্প্রতি তেমনই একজন শিল্পীকে দেখে সকলে পাগল হচ্ছে। হরিয়ানায় অনুষ্ঠিত অভ্যর্থনা অনুষ্ঠানে মুসকান একটি শিশুর লাল পোশাকে হাজির হয়েছিলেন এবং যখন তিনি কোমর নাচাচ্ছিলেন, তখন দর্শকরা কেবল চোখ খুলে দেখছিলেন। মুসকানের সবচেয়ে বিশেষ বিষয় হ’ল তিনি কেবল স্বপ্না চৌধুরী বা গোরি নাগরীর মতো বড় মঞ্চে পারফর্ম করেন না, তবে ছোট প্রোগ্রামগুলিতে তার শিল্প প্রদর্শন করতেও দ্বিধা করেন না।

Advertisement

মুসকান বেবি এতটাই নেশাগ্রস্ত হয়ে নেচেছিলেন যে রাতারাতি ভাইরাল হয়ে যায় এই গান। ইউটিউবে মুসকানের এই নাচ ২০ লাখ মানুষ দেখেছেন এবং প্রশংসিত হয়েছেন সকলের কাছে। প্রতিটি গ্রামে মুসকান বেবির ফ্যান ফলোয়িং দ্রুত বাড়ছে। মুসকান বেবির এই নাচের ভিডিওটি যখন ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, তখন ভক্তরা কমেন্ট সেকশনে তার তীব্র প্রশংসা করছেন।

Advertisement