বিনোদনভাইরাল & ভিডিও

Muskan Baby: হলুদ স্যুটে লাফিয়ে নাচলেন মুসকান বেবি, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই ভিডিও

হরিয়ানার সেক্সি ডান্সার তথা মুসকান বেবিকে চেনেন না এমন মানুষ হয়তো ভারতবর্ষে নেই।

Advertisement
Advertisement

এই মুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল হরিয়ানার যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় যদি সাহসী ডান্সের কথা বলি, তবে বিগত এক দশকেরও বেশি সময় ধরে চরম আধিপত্য দেখাচ্ছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। স্বপ্না চৌধুরীর পাশাপাশি সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত সাহসী ডান্সারা চরম সাহসিকতা দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন তরুণদের। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি নৃত্যশিল্পীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ট্রেন্ডে পরিণত হয় মিডিয়া পাড়ায়।

Advertisement
Advertisement

সাহসী মুসকান বেবি

হরিয়ানার সেক্সি ডান্সার তথা মুসকান বেবিকে চেনেন না এমন মানুষ হয়তো ভারতবর্ষে নেই। স্বপ্না চৌধুরীর পরে যিনি সাহসিকতা দেখিয়ে বারবার সংবাদ শিরোনামে আলোচিত হয়েছেন তিনি হলেন মুসকান বেবি। বাচ্চা থেকে বৃদ্ধ প্রত্যেকেই মুসকান বেবীর হট পারফরম্যান্সে হৃদয় হারিয়েছেন বারবার। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, মুসকান বেবী এমন একজন ব্যক্তিত্ব, যিনি তার ভক্তদের বিনোদন দেওয়ার উদ্দেশ্যে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করেছেন বারবার। শুধু তাই নয়, শর্ট ড্রেস পড়ে ভক্তদের তীব্র শীতেও উষ্ণতা প্রদান করেছেন এই সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

Advertisement

ভাইরাল এই ভিডিও

আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানভি এই ডান্সারের সাহসিকতা দেখতে মুখিয়ে থাকেন নেটিজেনরা। তার স্টেজ প্রোগ্রামের ভিডিওগুলি দেখলে আপনি বুঝতে পারবেন, তিনি তার ভক্তদের মধ্যে কতটা জনপ্রিয়। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে তার যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে সেটি দেখলে অবশ্যই তীব্র শীতের মধ্যে উষ্ণতা অনুভব করবেন। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের টাইট স্যুটে শরীরের প্রত্যেকটি অঙ্গ কাঁপিয়ে সাহসী ডান্স করছেন মুসকান বেবি। যা বর্তমানে ঘাম ঝরাচ্ছে নেটিজেনদের। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউজ পাওয়ার পাশাপাশি তিন হাজারেরও বেশি লাইক পেয়েছে। এই বেলা দেখুন মুসকান বেবির চরম সাহসিকতা-

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button