ভাইরাল & ভিডিও

Muskan Baby: হলুদ স্যুটে সবুজ দোপাট্টা, মুসকান বেবির স্টাইল গ্রামবাসীদের আহত করেছে, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে তাকে দেখা গেছে একটি দুরন্ত স্টাইলে নাচ করতে

Advertisement

Advertisement

এখনকার দিনে হরিয়ানভি গানের একটা ব্যাপক জনপ্রিয়তা রয়েছে সর্বএ। বিয়ে থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানে এই ধরনের গান আজকাল খুব বেশি চলছে। গত কয়েক বছরে হরিয়ানভি গানের একটা দারুন বাজার শুরু হয়েছে ভারতে। স্বপ্না চৌধুরী থেকে শুরু করে অনেক বড় বড় নৃত্যশিল্পীরা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। একইভাবে অনেক উদীয়মান নৃত্য শিল্পী আছেন যারা এই ক্ষেত্রে বেশ বিখ্যাত হয়ে উঠেছেন। এমন একজন শিল্পী হলেন মুসকান বেবি। যারা হরিয়ানভি স্টেজ নাচ দেখেন তারা এই নামের সাথে বেশ পরিচিত হবেন।

Advertisement

ইউটিউবে মুসকান বেবির একটি ভিডিও রয়েছে যা তুমুল শোরগোল করছে। এই ভিডিওতে, তাকে একটি হলুদ স্যুট এবং একটি সবুজ দোপাট্টা পরে দুর্দান্ত দেখাচ্ছে। ভক্তরা তার স্টাইল এত পছন্দ করছেন যে তারা ভিডিওটি বারবার দেখছেন। ফলে ক্লিপটি লক্ষ লক্ষ ভিউ পেয়েছে।

Advertisement

মুসকান বেবির এই পারফরম্যান্স কখন এবং কোথায় হয়েছিল?

Advertisement

মুসকান বেবির এই অনুষ্ঠানটি ২০২৩ সালের অক্টোবরের। তিনি যখন আলওয়ারের আজবপুরা গ্রামে অনুষ্ঠান করতে এসেছিলেন তখন এই ভিডিওটি নেওয়া হয়েছিল। তার পাশাপাশি আরও অনেক শিল্পী মঞ্চে অভিনয় করেছেন। কিন্তু মুসকান বেবি মঞ্চে এলে খুশি হয়ে ওঠেন গ্রামবাসীরাও।

কেন Muskaan Baby বিখ্যাত?

Muskaan Baby একজন TikTok তারকা হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর মডেলিং ও অভিনয়ের ক্ষেত্রেও আসেন। তবে নৃত্যশিল্পী হিসেবে তিনি বেশি পরিচিতি পেয়েছেন। আজকাল, তিনি সারা দেশে বড় ইভেন্টে পারফর্ম করেন।

Recent Posts