বলিউডবিনোদন

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে অবশেষে নীরবতা ভাঙলেন মুকেশ ভাট

×
Advertisement

রণবীর কাপুরের সাথে আলিয়া ভাটের সম্পর্ক ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। চলতি মাসের ১৫’ই এপ্রিল অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর সাত পাকে বাঁধা পড়তে চলেছে এই তারকা জুটি। কয়েকদিন আগেই মিডিয়াতে এই কথা প্রকাশ করেছেন তারা। শুরু থেকেই নিজেদের সম্পর্ক ও বিয়ের ব্যাপারটা গোপনই রাখতে চেয়েছেন তারা। তবে বেশ কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল, বিয়ের তোর-জোর দুই পরিবারের তরফ থেকে ভেতর ভেতর শুরু হয়ে গিয়েছিল অনেক আগে থেকেই। তবে সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুই পরিবারের সকল সদস্যরাই।

Advertisement

এতদিন নিজেদের বিয়ের কথা গোপনই রেখেছিলেন তারা। তবে আপাতত এই তারকা-জুটির ভক্তদের পাশাপাশি সকল নেটনাগরিক তাদের বিয়ের ছবি দেখার অপেক্ষায় প্রহর গুনছেন। সম্প্রতি অভিনেত্রীর কাকা এক সাক্ষাৎকারে তাদের বিয়ে নিয়ে মুখ খুলেছেন। জেনে নিন তিনি ঠিক কি বললেন এই তারকা-জুটির বিয়ে নিয়ে।

সম্প্রতি আলিয়া ভাটের কাকা মুকেশ ভাট এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই মুহূর্তে অর্থাৎ তারকা জুটি সাত পাকে বাঁধা পড়ার আগে এই বিয়ে নিয়ে দুই পরিবারের কেউই মিডিয়ার সামনে মুখ খুলতে চান না। বিয়ে সম্পন্ন হওয়ার পরই বিস্তারিতভাবে তাদের বিয়ে নিয়ে কথা বলার আশ্বাস দিয়েছেন তিনি।

Advertisement

জানা গেছে, আর কে স্টুডিওতে রণবীর-আলিয়া নিজেদের গায়ে হলুদ, মেহেন্দী ও সঙ্গীতের অনুষ্ঠান সম্পন্ন করবেন। গাঁটছড়া বাঁধবেন রাণবীর কাপুরের বান্দ্রার বাড়িতে। সেই বাড়ি বাস্তু মেনে তৈরি হয়েছে। তাই সেখানেই বিয়ের মূল নিয়মকানুন সম্পন্ন হবে বলেই ঠিক করা হয়েছে। বিয়ের পর একটা গ্র্যান্ড রিসেপশন করার প্ল্যান করেছেন এই তারকা জুটি। সম্ভবত তাজ কোলাবা হোটেলেই সেই গ্র্যান্ড রিসেপশন পার্টি আয়োজিত হবে। সেখানেই উপস্থিত থাকবেন বলিউডের নামিদামি তারকারা। এখন শুধু সময়ের অপেক্ষা। খুব শীঘ্রই এই বহুল চর্চিত তারকা জুটি নিজেদের বিয়ের একাধিক ঝলক নিয়ে হাজির হতে চলেছেন, যা খুব স্বাভাবিকভাবেই নজর কাড়বে সকলের।

উল্লেখ্য, নিজেদের বিয়ের প্রতিটি অনুষ্ঠানে পরার আলাদা আলাদা পোশাক নামকরা ডিজাইনার সব্যসাচীকে দিয়েই বানাচ্ছেন তারা। শোনা যাচ্ছে, তাদের বিয়েতে মোট ২৮ জন অংশগ্রহণ করতে চলেছেন। পরিবারের ঘনিষ্ঠ সদস্য ছাড়া কেউই উপস্থিত থাকছেন না তাদের বিয়েতে। ইতিমধ্যেই দুই বাড়ি সেজে উঠেছে, বিয়ের তোর-জোরও তুঙ্গে। জানা যাচ্ছে, পাঞ্জাবি রীতিনীতি মেনেই এই গোটা বিয়েটা সম্পন্ন হতে চলেছে তারকা-জুটির।

Related Articles

Back to top button