বলিউডবিনোদন

ছেলের জন্য বাড়ির চৌকিদারের কাছে মাথা নত করতে হয়েছিল মুকেশ আম্বানিকে, সামনে এল সেই সত্যি

×
Advertisement

মুকেশ আম্বানি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। টেলিকম সংস্থার দুনিয়ায় একটা বড় নাম মুকেশ আম্বানি। শূন্য থেকে শুরু করেছিলেন তিনি। নিজের চেষ্টায় পৌঁছে গেছেন সাফল্যের চূড়ায়। বর্তমান যুগে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় তাকে। মিডিয়াতে তাকে নিয়ে চর্চা করার জন্য আলাদাভাবে কোন কারণ দরকার হয় না। সম্প্রতি জানা গেছে, একবার নিজের ছেলের জন্য বাড়ির চৌকিদারের কাছে ক্ষমা চাইতে হয়েছিল মুকেশ আম্বানিকে। কি এমন হয়েছিল সেদিন? জেনে নিন।

Advertisement

মাঝেমাঝেই মুকেশ আম্বানির পরিবার মিডিয়াতে চর্চার আলোয় উঠে আসেন। তাদের বাড়ির যেকোনো অনুষ্ঠান আয়োজন করা হয় এলাহীভাবে। সেখানে উপস্থিত থাকেন নামিদামি তারকারাও। আর সেইসমস্ত ছবি নেটমাধ্যমের পাতায় ভাইরাল হতে কিংবা চর্চায় আসতে বিশেষ সময় লাগে না। তবে সম্প্রতি মুকেশ আম্বানির বাড়ির অন্দরের একটি ঘটনা উঠে এসেছে সকলের সামনে।

Advertisement

জানা গেছে, মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি তাদের বাড়ির চৌকিদারের সাথে একবার ভীষণ খারাপ ব্যবহার করেছিলেন। জাহির করেছিলেন নিজেদের প্রতিপত্তিকে। দেখিয়েছিলেন টাকার গরম। আকাশ আম্বানির এই ধরনের হাবভাব পছন্দ হয়নি তার বাবা মুকেশ আম্বানির। শেষপর্যন্ত তিনি সেই চৌকিদারের সামনে দাঁড়িয়ে তাকে শাসন করেছিলেন। পাশাপাশি হাতজোড় করে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তার কাছে। এই ঘটনা থেকেই প্রমাণ হয়ে যাচ্ছে মুকেশ আম্বানি আসলে একজন কত বড় মাপের মানুষ! সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই চর্চায় আম্বানি পরিবার।

Related Articles

Back to top button