ভাইরাল & ভিডিও

Video: ‘মুঝে সাজন কি ঘর জানা হে’ গানে মনোরম কায়দায় নাচলেন এই সুন্দরী, দেখুন ভিডিও

আপনি জানলে অবাক হবেন, অতি সাধারণ অথচ মনমুগ্ধকর এই ভিডিওটি ইতিমধ্যে ৩ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

×
Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেটে। তবে তার জন্য সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের প্রয়োজন। সম্প্রতি ইউটিউবে কয়েক মিনিটের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisements
Advertisement

তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের বলি, আজ আমরা আপনাদের জন্য কোন প্রকার সাহসী ডান্সের ভিডিও নিয়ে আসেনি। বরং এমন একটি মনোমুগ্ধকর ভিডিও আপনাদের উপহার দিতে চলেছি, যেটি আপনি আপনার পরিবারের সাথে বসেও উপভোগ করতে পারবেন। আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে আপনিও ভারতীয় এই তরুণীর অসামান্য মেধার প্রশংসা করবেন।

Advertisements

ভিডিওটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হচ্ছে। যেখানে ববিতা নামের এক তরুণীকে অসাধারণ অঙ্গ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। “মুঝে সাজন কি ঘর জানা হে” শীর্ষক গানে মনমুগ্ধকর নৃত্য পরিবেশন করতে দেখা গেছে ওই তরুণীকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, এই সময় মেয়েটির পরনে রয়েছে লাল রঙের লেহেঙ্গা। যা তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। শুধু তাই নয়, তার প্রত্যেকটি অঙ্গভঙ্গি হৃদয় ছুঁয়ে গেছে তরুণদের। আপনি জানলে অবাক হবেন, অতি সাধারণ অথচ মনমুগ্ধকর এই ভিডিওটি ইতিমধ্যে ৩ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button