×
ক্রিকেটখেলা

MS Dhoni New House: পুনেতে নতুন বাড়ি কিনলেন ধোনি, ছবি শেয়ার করলেন স্ত্রী সাক্ষী

Advertisement

প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের রাখার পর থেকে সক্রিয়ভাবে বিভিন্ন সম্পত্তিতে বিনিয়োগ করছেন। ক্যাপ্টেন কুল সম্প্রতি পুনের পিম্পরি-চিঞ্চওয়াডে একটি নতুন বাড়ি কিনেছেন। নতুন এমএস ধোনি বাড়িটি পুনের রাভেটের এস্তাডো প্রেসিডেন্ট সোসাইটিতে অবস্থিত।

Advertisement

উল্লেখযোগ্যভাবে, গত বছর এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি মুম্বাইয়ের জনপ্রিয় শহরতলি আন্ধেরি (পশ্চিম) এ তাদের শীঘ্রই প্রস্তুত বাড়ির ছবি শেয়ার করেছিলেন। একটি উঁচু ভবনের ছবি শেয়ার করেন যার নেপথ্যে নির্মাণ কাজ করা হচ্ছিল, সাক্ষী ধোনি লিখেছিলেন যে ছবিগুলি তাদের নতুন বাড়ির। স্থাপত্য ডিজাইনার শান্তনু গর্গ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও একই ধরনের ছবি পোস্ট করেছিলেন। ডিজাইনার এমএস ধোনি এবং সাক্ষী ধোনিকে ট্যাগ করেন।

Advertisement

আইপিএল ২০২১ এর অকাল স্থগিতাদেশের পরে ধোনি বর্তমানে রাঁচিতে তার পরিবারের সাথে সময় কাটাচ্ছেন। অদূর ভবিষ্যতে তার কোনও ক্রিকেটীয় বাধ্যবাধকতা নেই যা তাকে তার পরিবারের সাথে অফুরন্ত সময় কাটানোর সুযোগ দিয়েছে। ধোনি সত্যিই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন এবং আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে, ভক্তরা কেবল তাকে আইপিএলে দেখতে পান। তবে ভক্তরা সাক্ষী ধোনি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের প্রিয় ‘থালা’ দেখতে পাচ্ছেন। সাক্ষী নিয়মিত প্রাক্তন ক্রিকেটারের ছবি এবং ভিডিও গুলি তার হ্যান্ডেলে শেয়ার করতে থাকেন। সম্প্রতি, ধোনিকে তার বাড়ির লনে তার একটি কুকুরের সাথে খেলতে দেখা গেছে।

এমএস ধোনির ব্যবসা

এমএস ধোনি চেন্নাইভিত্তিক ফুটবল ক্লাব চেন্নাইয়িন এফসি-র সহ-মালিক, যা ইন্ডিয়ান সুপার লিগে প্রতিদ্বন্দ্বিতা করে। প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক ‘রাঁচি রে’-এর সহ-মালিক, যা তার শহর রাঁচি থেকে অবস্থিত একটি হকি ক্লাব। উপরন্তু, কিংবদন্তি ক্রিকেটার একটি সুপারস্পোর্ট বিশ্বে চ্যাম্পিয়নশিপ দল মাহি রেসিং টিম ইন্ডিয়ার সহ-মালিক। এমএস ধোনি একটি লাইফস্টাইল ব্র্যান্ড, সেভেনের জুতো বিভাগের মালিকানায় রয়েছেন। তিনি ২০১৬ সালের ফেব্রুয়ারিতে ব্র্যান্ডটি চালু করেছিলেন এবং তিনি এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। ব্যবহৃত গাড়ির জন্য ভারত ভিত্তিক অনলাইন মার্কেটপ্লেস কারস২৪-এর সাথে ধোনি একটি বিনিয়োগ চুক্তি করেন। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটসম্যান সিএআরএস২৪-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডরও।

Related Articles

Back to top button