Mouni Roy: সৌন্দর্য্যে সকলকে বাজিমাত করছেন মৌনী রায়, নায়িকার এমন ছবি আগে দেখেননি

মৌনী রায়ের সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে

Advertisement

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ড এবং তারকাদের চাকচিক্যপূর্ণ জীবনযাপন নিয়ে বেশ ওয়াকিবহাল থাকেন আজকালকার জেনারেশন। আর তা হবে নাই বা কেন। বর্তমান যুগ প্রযুক্তির। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবাই একে অপরের সাথে যুক্ত থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য সকল তারকারাই মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন। অভিনয় ক্যারিয়ার এবং সেইসাথে বর্তমানে সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়।

Advertisement

Advertisement

সম্প্রতি মৌনী রায়ের বেশ কিছু ছবি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়েছে। কালো অফ শোল্ডার পোশাকে মৌনির একটি ছবি উষ্ণতা বাড়িয়েছে ইন্টারনেট দুনিয়াতে। নাগিন হিসাবে মৌনী রায়ের জনপ্রিয়তা কিছু কম নয়। মৌনী রায় ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। এছাড়াও তিনি সোনালী ডিপ নেক পোশাকে ফ্লানট করেছেন যাতে তাঁর ডিপ ক্লিভেজ স্পষ্ট হয়েছে। তাঁর কিলার লুক রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

Advertisement

লাল পোশাকে মৌনি রায়ের সাহসী স্টাইল ভক্তরা খুব পছন্দ করেছিল। কমেন্ট সেকশনে অভিনেত্রীর সৌন্দর্য দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের। তাঁর বোল্ড লুক মন জয় করে নিয়েছে সকলের। তাঁর কিলার পোজের ছবি ইন্টারনেটে আসতেই ভাইরাল হয়ে গেছে।

Recent Posts