Mouni Roy: মেরুন ক্রপ টপ ও ব্লু ডেনিমে হট মৌনি রায়, দেখুন নায়িকার সুন্দর ছবি

Advertisement

Advertisement

চলতি বছরের শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। চলতি বছরেই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। সেই প্রসঙ্গে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। তবে সম্প্রতি ছবির সূত্র ধরে নয় নিজের লুকের জন্যই মিডিয়ার আলোতে মৌনি রায়।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের চারটি ছবি শেয়ার করে নিতে দেখা গিয়েছে খোদ অভিনেত্রীকে। ছবিতে সবসময়ের মতোই তাকে একেবারে বোল্ড লুকে দেখা গিয়েছে। মেরুন রঙের ছোট হাতা ক্রপ টপ ও ব্লু ডেনিমে দেখা মিলেছে তার। খোলা চুলে, হালকা মেকাপে ছিলেন তিনি। সাথে একটি সানগ্লাস পরেছিলেন তিনি। নিজেদের এপার্টমেন্টের ছাদেই অভিনেত্রীকে এই ছবিগুলি তুলতে দেখা গিয়েছে। একেবারে বোল্ড অবতারে অভিনেত্রীকে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

নেটনাগরিকদের পাশাপাশি নেটিজেনরাও রীতিমত মুগ্ধ হয়েছেন অভিনেত্রীর লুকে। নিজেদের ভালোবাসার কথা জানিয়েছেন শেয়ার হওয়া ছবির কমেন্টবক্সেই। ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ভালবাসায় ভরা মন্তব্য চোখে পড়বে। আপাতত, অভিনেত্রীর ভক্তরা তাকে বড়পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন। সম্ভবত, চলতি বছরের ৯’ই সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। মৌনি রায় ছাড়াও ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি দেখা মিলবে রণবীর কাপুর ও আলিয়া ভাট, অমিতাভ বচ্চন ছাড়াও থাকবেন ইন্ডাস্ট্রির নামিদামি তারকারা। অপেক্ষায় সিনেমাপ্রেমীরা।

Advertisement

Recent Posts