বিনোদন

গ্লামার দেখিয়ে আগুন জ্বালালেন মৌনি রায়, খোলামেলা পোশাকে ভাইরাল অভিনেত্রীর সাহসী ছবি

সম্প্রতি মৌনি রায় তার গ্ল্যামার স্টাইল দেখিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন।

Advertisement

Advertisement

অভিনয়ের মাধ্যমে বলিউডে তেমন ভাবে সফলতা না পেলেও নিজের ফিটনেস এবং সাহসী শৈলীর জন্য নেট প্রেমীদের কাছে বিশেষভাবে আকর্ষণীয় হয়ে উঠেছেন মৌনি রায়। বলিউডে তেমন কোন সুপারহিট সিনেমায় অভিনয় না করলেও কয়েকটি ধারাবাহিকতায় অভিনয় করে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন ভারতীয় এই অভিনেত্রী। ফলে সিনেমার মাধ্যমে না হলেও ধারাবাহিকতার মাধ্যমে নেটিজেনদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

Advertisement

আমরা আপনাদের বলে রাখি, সিনেমার মাধ্যমে তার ভক্তদের সাথে সংযোগ স্থাপন না হলেও বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি শেয়ার করেন তিনি। মূলত সেইসব ছবির হাত ধরেই সংবাদ শিরোনামে বারবার উঠে আসে বলিউডের এই সুন্দরী অভিনেত্রী। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় থাকা মৌনি রায় সর্বদা নিজের কর্মকাণ্ডের বিশেষ অংশের ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন। যা তার ভক্তরা বিশেষভাবে পছন্দও করেন।

Advertisement

তবে সম্প্রতি মৌনি রায় তার গ্ল্যামার স্টাইল দেখিয়ে ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছেন। নতুন ফটোশুটের জন্য, মনি ভারী সিকোয়েন্স সহ একটি বডি টাইট স্লিভলেস গাউন পছন্দ করেছেন। স্মোকি মেকআপ টাচ দিয়ে অভিনেত্রী তার লুক সম্পূর্ণ করেছেন। যে ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউড অভিনেত্রী। ছবিগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসতেই তার হটনেস দেখে প্রেমে পড়তে শুরু করেছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। মুহূর্তের মধ্যে প্রায় ২ লাখের বেশি মানুষ পছন্দ করেছেন ছবিগুলো। পাশাপাশি, তার হট লুকের সাথে ভক্তরাও তার কার্ভি ফিগার নিয়ে প্রচুর মন্তব্য করেছেন।

Advertisement

Recent Posts