বিনোদন

বিকিনিতে দুই অভিনেত্রীর হট লুক, লাইকের বন্যা

Advertisement

Advertisement

মৌনি রায় তার প্রিয়জনদের সাথে সংযুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয়। এমন পরিস্থিতিতে তার ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অভিনেত্রীর নতুন লুকের জন্য। এখন আবার আজকাল মৌনি ক্রমাগত তার গ্ল্যামারাস লুকের ছবি ভক্তদের সাথে শেয়ার করে নিচ্ছেন। এই সময়ে তার পোস্ট ছবিগুলিতে প্রিয় বন্ধু দিশা পাটানিকেও দেখা যায়। এবার দুই অভিনেত্রীই তাদের অভিনয় দিয়ে সবার মন কেড়ে নিয়েছেন। আসলে দিশা এবং মৌনি ছুটি উদযাপন করতে বাইরে রয়েছেন। এমন পরিস্থিতিতে প্রতিদিনই বেরিয়ে আসছে তাদের একের পর এক সুন্দর ছবি। এবার আবার নিজের ইনস্টাগ্রাম পেজে কিছু ছবি শেয়ার করেছেন মৌনি।

Advertisement

সর্বশেষ ছবিতে মৌনিকে বিকিনি পরে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গেছে। একই সময়ে, মৌনি একটি থাই হাই স্লিট ইউজ করেছেন। মৌনি এবং দিশা ন্যুড মেকআপ দিয়ে তাদের চেহারা পরিপূরক করেছেন। এখানে অভিনেত্রীরা বিভিন্ন স্টাইলে কিলার পোজ দিচ্ছেন। নতুন বিচ লুকে দুজনকেই বেশ স্টাইলিশ ও হট দেখাচ্ছে, এখন ভক্তদের চোখ তাদের সিজলিং স্টাইলের দিকে। অল্প সময়ের মধ্যে মৌনি ও দিশার ছবিতে লাখ লাখ লাইক এসেছে, যা দ্রুত বাড়ছে।

Advertisement

অন্যদিকে মৌনি ও দিশার কাজের ক্ষেত্রে মৌনিকে বর্তমানে ওটিটি শো ‘টেম্পটেশন আইল্যান্ড ইন্ডিয়া’-তে উপস্থাপক হিসেবে দেখা যাচ্ছে। এ ছাড়া করণ জোহরের ওয়েব সিরিজ ‘শোটাইম’-এও দেখা যাবে তাকে। একই সঙ্গে দিশা পাটানির কথা বলতে গেলে, তার অনেক গুলি প্রজেক্টও পাইপলাইনে রয়েছে। শিগগিরই ‘কাল্কি ২৮৯৮’, ‘যোধা’, ‘কাঙ্গুভা’ এবং ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর মতো ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

Advertisement

Recent Posts