টলিউডবিনোদন

মৌবনী হয়ে উঠলেন ‘রূপং দেহি’, ছড়িয়ে দিতে চলেছেন সৌন্দর্যের ইন্দ্রজাল

×
Advertisement

সম্প্রতি অভিনেত্রী মৌবনী সরকার অ্যানাউন্স করলেন ‘রূপং দেহি’ বিউটি কনটেস্টের। এটি একটি অভিনব বিউটি কনটেস্ট। এই বিউটি কনটেস্টের একইসঙ্গে থাকবেন মহিলা, পুরুষ ও রূপান্তরকামী প্রতিযোগীরা। এছাড়াও সেরা মেকআপ আর্টিস্ট ও ফ্যাশন ডিজাইনারের পুরস্কার থাকবে ইন্ডাস্ট্রির নিউকামারদের জন্য। কনটেস্টে রেজিষ্ট্রেশনের পর প্রত্যেক ক্যাটাগরিতে মোট ৩০০০ জন প্রতিযোগীর মধ্যে থেকে সেরাদের বেছে নেওয়া হবে। তবে কেবলমাত্র আসাম ও পশ্চিমবঙ্গের প্রতিযোগীরাই অংশগ্রহণ করতে পারবেন। এমনকি এই কনটেস্টের বিজেতারা ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগও পাবেন। এই কনটেস্ট শুরু হবার কথা রয়েছে আগামী বছর। সব ঠিকঠাক থাকলে ‘রূপং দেহি’-এর গ্র‍্যান্ড ফিনালে হবে আগামী বছর এপ্রিল মাসে।

Advertisement

অভিনেত্রী মৌবনী সরকার ম্যাজিশিয়ান পি.সি.সরকার-এর কন্যা। তাঁর প্রকৃত নাম পূর্বিতা সরকার। মৌবনী শৈশব থেকেই পারিবারিক রীতি মেনে বাবার কাছে ম্যাজিক শিখেছেন। একসময় তিনি বাবা ও মায়ের সাথে নিয়মিত ম্যাজিক শো করতেন। পরবর্তীকালে তিনি টালিগঞ্জে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেন।

মৌবনী রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে নির্মিত টেলিফিল্ম ‘দালিয়া’য় পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তাঁর শক্তিশালী অভিনয়শৈলী দর্শকদের কাছে প্রশংসনীয় হয়ে ওঠে। ২০০৯ সালে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ ফিল্ম ‘বদলা’র মাধ্যমে ফিল্মী কেরিয়ার শুরু করেন মৌবনী। এই ফিল্মটি পরিচালনা করেছিলেন পরিচালক অনুপ সেনগুপ্ত। এই ফিল্মে মৌবনীর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। মৌবনী সরকার যতবার পর্দায় এসেছেন, ততবারই তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। তাঁর অনুরাগীদের প্রশ্ন, টলিটাউনে একজন দক্ষ অভিনেত্রী কেন এতটা অবহেলার শিকার হচ্ছেন? কেনই বা তাঁর হাতে কাজ নেই? এর কোনো সদুত্তর এখনও দিতে পারেননি টলিটাউনের তাবড় সেলিব্রিটিরা।

Advertisement

Related Articles

Back to top button