ভাইরাল & ভিডিও

ফনা তুলে কিং কোবরা সাপ দাঁড়িয়ে এক ছোট্ট বাচ্চার সামনে, তখনই ঝাঁপিয়ে পরল সাহসী মা, ভাইরাল ভিডিও

হৃদয়স্পর্শী এই ভিডিও ইতিমধ্যেই ৮০ বাজারে বেশি মানুষ দেখেছেন

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। তাইতো সাপের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে এলেই, তা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সাপের যে ভিডিও ভাইরাল হয়েছে তা সম্পূর্ণ অন্যরকম। ভাইরাল হওয়া ভিডিওতে প্রকাশ পেয়েছে এক হৃদয়স্পর্শী মায়ের ভালোবাসার নিদর্শনের কাহিনী। ঠিক কি হয়েছিল? জানা গিয়েছে ওই ভাইরাল ভিডিওতে একটি কোবরা সাপ বাড়ির চৌকাঠ দিয়ে যাচ্ছিল। কিন্তু তখনই দরজা দিয়ে বেরিয়ে আসে একটি ছোট্ট বাচ্চা ছেলে এবং তার মা। তারা সেই সাপের উপস্থিতি সম্পর্কে কিছুই জানতেন না। হঠাৎ করে বাচ্চা ছেলেটি দরজা দিয়ে বেরিয়ে আসায় ওই বিষাক্ত কিং কোবরা সাপটি ফনা তুলে বাচ্চাটির দিকে তেড়ে আসে। আর ওই মুহূর্তে বাচ্চাটি সম্পূর্ণ কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ে। আর তখনই প্রাণের ঝুঁকি নিয়ে নিজের সন্তানকে বাঁচানোর জন্য মা সন্তানটিকে টেনে নেয় এবং তার জীবন রক্ষা করে। এরপর সাপটি অন্যদিকে চলে যায়।

Advertisement

এই ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওটি ইতিমধ্যেই ৮০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। হাজার হাজার মানুষ টুইটারে এই ভিডিওতে লাইক দিয়েছেন। এছাড়া সিংহভাগ মানুষ কমেন্ট করে একটাই কথা জানিয়েছেন যে ওই মায়ের উপস্থিত বুদ্ধির জন্যই আজ রক্ষা পেল ওই ছোট্ট বাচ্চাটি। আবার অনেকে কমেন্ট করে মাতৃত্বের মাহাত্ম্য নিয়ে মন্তব্য করেছেন। আসলে মা ছাড়া হয়তো কেউ নিজের জীবনের ঝুঁকি নিয়ে ওই ছোট্ট শিশুটিকে রক্ষা করতে ঝাঁপিয়ে পড়তো না। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি এখনো না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button