বলিউডবিনোদনভিডিও

মা বাজাচ্ছেন তবলা, মেয়ে করছেন গান, মা-কন্যার যুগলবন্দির ভিডিও ভাইরাল

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি তরুণী গান গাইছেন এবং তার সাথে তবলায় সঙ্গত করছেন একজন মহিলা। তরুণীর নাম শুভ্রা অগ্নিহোত্রী। তবলায় যিনি সঙ্গত করছেন, তিনি আর কেউ নন, শুভ্রার মা সঙ্গীতা অগ্নিহোত্রী। শুভ্রা ও সঙ্গীতার এই অসাধারণ যুগলবন্দি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। এই ভিডিওতে শুভ্রার কন্ঠে ‘সায়ে মে’ গানটি অপূর্ব লেগেছে। শুভ্রার সঙ্গীত শৈলী মুগ্ধ করেছে দর্শকদের।

শুভ্রা মায়ের সঙ্গে প্রথম ‘যুগলবন্দি’ ভিডিও পোস্ট করেন ফেসবুকে 2019 সালে। এই ভিডিওটি শুভ্রা তাঁর মা সঙ্গীতাকে ‘আন্তর্জাতিক মাতৃদিবস”-এর শুভেচ্ছা জানানোর জন্য পোস্ট করেছিলেন। কিন্তু তাঁকে অবাক করে দিয়ে ভিডিওটির লাইক চোদ্দ হাজার ছাড়িয়ে যায় এবং সাড়ে ছয় হাজারের বেশি মানুষ এই ভিডিওটি শেয়ার করেন। এই ভিডিওতে ‘জিয়া লাগে না তুম বিন মোরা’ গানটি শুভ্রার কন্ঠে অসাধারণ লেগেছে। মা ও মেয়ের এই অভিনব যুগলবন্দি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়। প্রকৃতপক্ষে সেই দিন থেকেই শুরু হয় শুভ্রা ও সঙ্গীতার পথ চলা।

সম্প্রতি শুভ্রা লকডাউনের সময় তাঁর বন্ধু গায়ক রাহুল আইয়ারের সঙ্গে অরিজিৎ সিং-এর ‘খয়রিয়ত’ গানটি রিক্রিয়েট করে গেয়েছেন। কিন্তু এই গানটি তাঁরা কোনো স্টুডিওতে রেকর্ড করেননি। নিজের নিজের বাড়িতে ভিডিও রেকর্ড করে সেই ভিডিওগুলি এডিটের সাহায্যে জুড়ে তৈরী করেছেন ‘খয়রিয়ত’ মিউজিক ভিডিওটি। এই মিউজিক ভিডিওটি ‘কোয়ারেন্টিন কলাব’ নাম দিয়ে শুভ্রা ও রাহুল পোস্ট করেছেন তাঁদের ইউটিউব চ্যানেলে।

Tags

Related Articles

Back to top button