×
ভাইরাল & ভিডিও

Viral: ‘শ্রীভল্লী’ গানে অত্যন্ত সুন্দর নৃত্য প্রদর্শন মা-মেয়ে জুটির, মুহূর্তে ভাইরাল মিষ্টি ভিডিও

ভিডিওটি ২৬ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ইতিমধ্যেই

Advertisement

আজকালকার দিনে কমবেশি সকলেই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে বেশ পরিচিত। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইট বিশ্বজুড়ে জনপ্রিয়। আট থেকে আশি সকলের বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট থাকে। তবে সম্প্রতি নতুন ট্রেন্ড হয়েছে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছোট ভিডিও পোস্ট করা। নেটিজেনরা কোনো একটি গানে ব্যাকগ্রাউন্ডে রেখে নেচে বা অভিনয় করে ৩০ সেকেন্ডের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে। ভিডিওটি অন্যান্যদের পছন্দ হলে তাতে তারা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেয় এবং ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ইনস্টাগ্রামে এই শর্ট ভিডিও অর্থাৎ রিলের রমরমা দিনে দিনে বেড়েই চলেছে।

Advertisement

সম্প্রতি গোটা দেশ পুষ্পা জ্বরে আক্রান্ত। আল্লু অর্জুনের “পুষ্পা: দ্য রাইজিং স্টার” এখন ব্যাপক জনপ্রিয়। সিনেমার এক একটি ডায়ালগ থেকে শুরু করে বিভিন্ন আইটেম সং, সব ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে আইটেম সং ‘ও অন্তাভামা’ ও ‘শ্রীভল্লী’ গানের মিউজিক নিয়ে বানানো রিল ভিডিও। নেটিজেনদের বেশ পছন্দ হচ্ছে সব। ট্রেন্ডিং গানে এখন রিল বানিয়ে অনেকেই সুপারহিট হয়ে যাচ্ছেন। সম্প্রতি এক মা মেয়ের মিষ্টি জুটি ‘শ্রীভল্লী’ গানে নাচ করে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ওই মা এবং মেয়ের জুটি খুব সুন্দরভাবে পুষ্পা সিনেমার ‘শ্রীভল্লী’ গানের তালে তাল মিলিয়ে নাচ করেছে। তাঁদের পরনে রয়েছে ট্রেডিশনাল স্টাইলের দক্ষিণ ভারতীয় পোশাক। তারা হুবহু গানের স্টেপ নকল করে অত্যন্ত সুন্দরভাবে নাচটিকে পরিবেশন করেন। নাচের মাঝে দুজনের মিষ্টি মুখের এক্সপ্রেশন, ভিডিওটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। ভিডিওটি হয়তো আল্লু অর্জুন দেখলে প্রশংসা করতেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দরবারে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

জানা গিয়েছে, ভাইরাল ভিডিওতে ওই মহিলার নাম নিবেদিতা শেট্টি। তার মেয়ের নাম ঈশানভি ও তার বয়স মাত্র ৬ বছর। তারা সংযুক্ত আরব আমিরশাহির বাসিন্দা। ভিডিও দেখেই বোঝা গিয়েছে দুজনেই প্রফেশনাল ডান্সারের থেকে কম কিছু নয়। ইতিমধ্যেই ভিডিওটি অসংখ্য মানুষ দেখেছেন এবং ২৬ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। অনেকেই কমেন্ট করে মা মেয়ের এমন মিষ্টি জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। সব মিলিয়ে পুষ্পা স্টাইলে সুপারহিট হয়েছেন ওই মা মেয়ে জুটি।

Related Articles

Back to top button