×
টেক বার্তা

১ কোটির বেশি মানুষ কিনে ফেলেছে Honda কোম্পানির এই নতুন বাইক, মাত্র ৫,৯৯৯ টাকাতেই কিনতে পারবেন

বাজাজ স্প্লেন্ডার এর থেকে হোন্ডা কোম্পানির শাইন বাইক এই মুহূর্তে ভারতীয়দের বেশি পছন্দের হয়ে উঠেছে

Advertisement

হোন্ডা মোটরসাইকেল স্কুটার ইন্ডিয়া কোম্পানি ইতিমধ্যেই ভারতের সবথেকে জনপ্রিয় বাইক কোম্পানি হয়ে উঠেছে। সম্প্রতি তাদের নতুন একটি বাইক হোন্ডা শাইন হয়ে উঠেছে ভারতের সাধারণ জনতার মধ্যে অত্যন্ত জনপ্রিয়। ইতিমধ্যেই প্রায় এক কোটি মানুষ এই বাইক কিনে ফেলেছেন এবং এই বাইক প্রত্যেক ভারতীয়র কাছে অত্যন্ত আকর্ষণের। হোন্ডা কোম্পানি টি খুব কম দামের মধ্যে এই বাইক তৈরি করে এবং এই বাইকের মধ্যে থাকে কিছু দুর্দান্ত ফিচার। মাত্র ৫,৯৯৯ টাকা ডাউনপেমেন্ট করলেই আপনি বাড়ি নিয়ে আসতে পারে নতুন হোন্ডা শাইন।

Advertisement

এই বাইকের অন রোড দাম ৯০,০০০ টাকা হলেও খুব সহজে ইএমআই অপশন এর মাধ্যমে আপনি এই বাইক কিনে ফেলতে পারেন খুব কম খরচে এর মধ্যেই। আপনাকে আগামী তিন বছরের জন্য প্রত্যেক মাসে ২,৭০০ টাকা করে ইএমআই দিতে হবে, তাহলেই আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন নতুন হোন্ডা শাইন। এই বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন দুর্দান্ত কিছু স্পেসিফিকেশন এবং তার সঙ্গে থাকছে অসাধারণ ডিজাইন এবং লুক।

কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এই বাইকে থাকতে চলেছে অসাধারণ মর্ডান কিছু স্পেসিফিকেশন। ১২৫ সিসি সেগমেন্টের এটি হলো সবথেকে বেশি বিক্রি হওয়া বাইক। ইতিমধ্যেই প্রায় এক কোটি মানুষ এই বাইক কিনে ফেলেছেন। পারফরমেন্সের দিক থেকে এই বাইক অত্যন্ত আকর্ষণীয়। এই বাইকে আপনারা পেয়ে যাচ্ছেন ১২৩.৯৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন, যেখানে আপনি পেয়ে যাচ্ছেন ৪ স্ট্রোক, এসআই সিস্টেম। এই ইঞ্জিন ৭৫০০ আরপিএম গতিতে ৭.৯ কিলোওয়াট ম্যাক্সিমাম পাওয়ার জেনারেট করতে পারে। এছাড়াও, ৬০০০ আরপিএম গতিতে ১১ ন্যানোমিটার সর্বাধিক টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিনে আপনারা পেয়ে যাচ্ছেন ফাইভ স্পিড গিয়ার বক্স।

Advertisement

ভারতীয় বাজারে এটি হতে চলেছে অত্যন্ত লাভজনক একটি বাইক এর অপশন। এই বাইক আপনারা পেয়ে যান চারটি রং এর বিকল্পে। এর মধ্যে রয়েছে গ্রে মেটালিক, ডিসেন্ট ব্লু মেটালিক, ম্যাট গ্রে, রেবেল রেড। এই বাইকের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬২ কিলোমিটার। এই বাইকে ড্রাম ব্রেক এবং ডিস্ক ব্রেক আপনারা পেয়ে যাচ্ছেন। এই বাইকের ওজন ১১৪ কিলোগ্রাম এবং এখানে আপনারা পেয়ে যাচ্ছেন একটি ১০.৫ লিডারের পেট্রোল ট্যাংক। এই বাইকের এক্স শোরুম দাম ৭৬,৩১৪ টাকা (ড্রাম ব্রেক অপশন)। অন্যদিকে এই বাইকের ডিস্ক ব্রেক অপশনের এক্স শোরুম দাম ৮০,৩১৪ টাকা।

Related Articles

Back to top button