ভাইরাল & ভিডিও

চায়ের দোকানে প্লেট ধোয়ার কাজ করছে একটি বাঁদর! ইন্টারনেটে ভাইরাল ভিডিও



প্রতিনিয়ত আমাদের সামনে একের পর এক নতুন ভিডিও উঠে আসে। বহু মানুষের সাথে আমরাও সেই সমস্ত ভিডিওকে পছন্দ করে থাকি। সেই সকল ভিডিও কেই ভাইরাল ভিডিও বলে। বানর হল সবচেয়ে বাধ্য এবং মজার প্রাণী। সম্প্রতি, চায়ের স্টলে একটি ভিডিও শট ভাইরাল হয়েছিল কারণ চায়ের দোকানে একজন মানুষের মতো একটি ধোয়ার প্লেট দেখানো হয়েছে।

এই ভাইরাল ভিডিওটি প্রথমে ইনস্টাগ্রামে Ghantaa নামে একটি পেজে শেয়ার করা হয়েছিল, “প্রত্যেকে কঠোর পরিশ্রম করতে হবে” ক্যাপশন দিয়ে। ভিডিওটির ব্যাকগ্রাউন্ড-এ রয়েছে শাহরুখ খানের সেই উক্তি – কোনও ব্যবসা ছোট হয়না আর তার থেকে বড় কোনও ধর্ম হয় না।

ভিডিওটি শুরু হয় চায়ের স্টলে দাঁড়িয়ে থাকা উৎসুক জনতাদের দিয়ে, ক্যামেরা ফোকাসটি কয়েক সেকেন্ডের মধ্যে স্থানান্তরিত করে দেখায় যে বানর টেবিলের উপরে পানিতে ভরা টব নিয়ে বসে আছে এবং প্লেটটি ধুচ্ছে। বানর শুঁকে চেক করে প্লেটগুলি সঠিকভাবে পরিষ্কার করা হয়েছে কি না। ভিডিওটি ইনস্টাগ্রামে ২ লক্ষ ৬০ হাজারেরও বেশি ব্যবহারকারী পছন্দ করেছেন।

নেটিজেনরা ভিডিওটি বেশ পছন্দ করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন “বানরের মতো হোন! দুবেলার রুটির জন্যে কিইনা করতে হয়”, আরেকজন লিখেছেন “একে মাসের শ্রেষ্ঠ কর্মচারীর শিরোপা দেওয়া হোক” , অন্য একজন লিখেছেন “পশুর নিষ্ঠুরতা বন্ধ করুন এবং তা প্রচার বন্ধ করুন দয়া করে”।

Related Articles

Back to top button