বাংলা সিরিয়ালবিনোদন

মাথার চুলকে বানালেন গোঁফ, মজাদার ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী মনামী ঘোষ

Advertisement

ইদানিং অভিনেত্রী মনামী ঘোষ(Monami Ghosh) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন।  সম্প্রতি মনামী নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি মজাদার ছবি শেয়ার করেছেন। ছবিটি তোলা হয়েছে ম্যারিয়ট হোটেলের কোর্টইয়ার্ডে।   ছবিতে মনামীর পরনে রয়েছে পাফড স্লিভ সাদা টপ। মনামী হালকা মেকআপ ব্যবহার করেছেন এই ছবিতে।  তবে ছবিতে মনামী মজা করে নিজের মাথার চুলের একটি স্ট্রিককে হাতের সাহায্যে মুখের সামনে ঠোঁটের উপর এনে গোঁফ বানিয়েছেন।  মনামীর ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা বেশ মজাও পেয়েছেন ছবিটি দেখে।

কিছুদিন আগে মনামী সাদা-কালো পোশাকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে।  সেই ছবিগুলির মধ্যে একটি ছবিতে মনামীর পরনে ছিল কালো রঙের লং স্কার্টের সঙ্গে সাদা-কালো লম্বা শার্ট।  কিন্তু ফ্যাশন ডিজাইনাররা মনামীর ড্রেসের এই কম্বিনেশনকে পছন্দ করেননি। তবে মনামী বরাবর সবচেয়ে বেশি প্রশংসনীয় হয়েছেন ঘরোয়া সাজে। প্রকৃতপক্ষে অভিনয় জীবনের শুরু থেকেই মনামীকে দর্শকরা ঘরোয়া রূপে পাশের বাড়ির মেয়ে হিসাবেই গ্রহণ করেছেন। ফলে মনামী হঠাৎ নতুন ধরনের লুক ট্রাই করলে অনেক সময় তাঁকে সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে।  তবে সেইসব সমালোচনায় কান না দিয়ে মনামী নিজের মতো এগিয়ে চলেছেন।

গত বছর  শেষ হয়েছে মনামী অভিনীত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ইরাবতীর চুপকথা’।  গত বছর দুর্গাপূজার সময়  রিলিজ করেছে টলি ও টেলি টাউনের অভিনেত্রীদের নিয়ে তৈরি দুর্গাপূজার থিম মিউজিক ভিডিও ‘দুগ্গা এলো’। এই মিউজিক ভিডিওয় মনামী একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করেছেন।  মিউজিক ভিডিওটি ইউটিউবে আপলোড হবার সাথে সাথে ওয়ান মিলিয়ন ভিউ ছাড়িয়ে গিয়েছে।  এছাড়া লকডাউনের সময় থেকে একের পর এক নিত্যনতুন ডান্স ভিডিও মনামী শেয়ার করেন তাঁর নিজস্ব  ইউটিউব চ্যানেলে।  বলা বাহুল্য, মনামীর কোরিওগ্রাফি করা ডান্স ভিডিওগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে। এছাড়া কিছুদিন আগে মনামী ‘দুগ্গা এলো’র মেকিং ভিডিও শেয়ার করেছিলেন নিজের ইউটিউব চ্যানেলে। সেই ভিডিওটি যথেষ্ট জনপ্রিয় হয়েছে।

Tags

Related Articles

Back to top button