টলিউডবিনোদন

কলকাতায় এই প্রথম এমন পোশাকে টলি অভিনেত্রীমনামী ঘোষ, তাক লেগেছে কলকাতাবাসীর

×
Advertisement

মনামী ঘোষ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এই মুহূর্তে তিনি নেটমাধ্যমের ট্রেন্ডসেটার। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও একাধিক কাজ করে ফেলেছেন তিনি। অভিনেত্রী হিসেবে দর্শকদের মাঝে তার সুখ্যাতি কিছু কম নয়। সম্প্রতি কলকাতার বুকে ২০২২ সালের ফিল্মফেয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রেড কার্পেটে নজর কেড়েছে মনামী ঘোষের পোশাক। এই প্রথম কলকাতার কোন অভিনেত্রী কোন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে এমন ধরনের মিরর ড্রেসে দেখা দিয়েছেন।

Advertisement

সম্প্রতি মনামী ঘোষকে হাই নেক, ফুলহাতা মিরার ড্রেসে দেখা গিয়েছে। এই পোশাকের লেন্থ ছিল হাঁটুর নীচ পর্যন্ত। সাথে ছিল দশ মিটার লম্বা একটি ট্রেল, যা রীতিমতো নজর কেড়েছে সকলের। এই পোশাকে অভিনেত্রীর ছবি এখন রীতিমতো ভাইরাল নেটনাগরিকদের মাঝে। কলকাতার ফ্যাশন ডিজাইনার দেবজ্যোতি গোস্বামী এই পোশাকটি ডিজাইন করেছেন। প্রথমবার এমন ধরনের পোশাক পরে কোন কলকাতার অভিনেত্রী রেড কার্পেটে হাঁটলেন। বলাই বাহুল্য, মনামী ঘোষ রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন গোটা কলকাতাবাসীকে।

সম্প্রতি অভিনেত্রীর পোশাকের সাথে বলিউডের জাহ্নবী কাপুরের মিরর ড্রেসের তুলনা চলছিল। তবে শ্রীদেবী কন্যার পোশাকের সাথে মনামী ঘোষের পোশাকের কোনো রকম কোনো মিল ছিল না। জাহ্নবী কাপুরের পোশাক ছিল স্লিভলেস, স্প্যাগেটি হাতা এবং ডিপ নেক, লং লেন্থের। মনামী ঘোষের পোশাক ছিল একেবারেই বিপরীত। সম্প্রতি অভিনেত্রী নিজের এই পোশাক পরার শুরু থেকে শেষপর্যন্তের একটি ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। রইল সেই ভিডিও।

Advertisement

উল্লেখ্য, কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর আরো একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে তাকে ট্রানস্পারেন্ট কালো শাড়ি ও লেদার ব্যাকলেস ও স্লিভলেস ব্লাউজে দেখা গিয়েছিল। সেই পোশাকেও রীতিমতো নজর কেড়েছিলেন তিনি। আগামী মে মাসে তার অভিনীত ‘বেলাশুরু’ এখন মুক্তির অপেক্ষায়।

Related Articles

Back to top button