×
টলিউডবিনোদন

ঝুমা বৌদির পর ঠাকুরপোদের মনে ঝড় তুলতে আসছেন মৌ বৌদি, তুমুল হইচই

Advertisement

যে পুরুষের মধুমেহ রোগ আছে, তারা একটু সাবধান হন। হ্যাঁ খুব শীঘ্রই ঠাকুরপোদের উদ্দেশ্যে রওনা দিচ্ছে মৌ বৌদি। শিগিগিরি হইচইতে মৌচাক থেকে মধু নিয়ে সবার মনে রাজ করতে আসছেন মৌমাছি মানে মৌ বৌদি। এই মৌ বৌদির চরিত্রে অভিনয় করছেন সকলের প্রিয় অভিনেত্রী মনামী ঘোষ। উমা বৌদি, ঝুমা বৌদি আর ফুলওয়া বৌদির পর এবার দুপুর ঠাকুরপোদের মনে উষ্ণতার ঝড়আসছেন মৌ-বৌদি। তিন পেরিয়ে এবার হইচইতে চার নম্বর সিজন আসতে চলেছে জনপ্রিয় সিরিজ দুপুর ঠাকুরপো-র। আর বুধবার প্রকাশ্যে এল ৪ নম্বর সিরিজের ফার্স্ট লুক পোস্টার।

Advertisement

মৌচাকের প্রথম পোস্টারে মনামীর মুখ দেখা না গেলেও বেশ ইতিমধ্যেই হৈচৈ ফেলে দিয়েছে এই পোস্টার। পোস্টারে দেখা গেল গোলাপি রঙা প্লিটেট শাড়ি, সবুজ ব্লাউজের ফাঁকে উঁকি দিচ্ছে বক্ষবিভাজিকা। সবচেয়ে নজর কেড়েছে বৌদির উম্মুক্ত কোমরে থাকা চাবির গোছা এবং তার মাঝে রয়েছে বাম্পার জ্যাকপট, এই জ্যাকপট কার জন্য? কি আসলে দেওর দের জন্য? তা এখনও বলা যাচ্ছে না। কোমরে গোঁজা রয়েছে লটারির টিকিট। মুখের অর্ধেক অংশ কাটা, রহস্য ধরে রাখেই মৌ বৌদির মুখ আড়ালে রেখেছেন নির্মাতারা।

Advertisement

কিন্তু বৌদিকে ইতিমধ্যেই অনেকে চিনে ফেলেছেন। তবে দর্শকেরা তা দেখতে পাবেন হইচইয়ের নতুন ওয়েব সিরিজ মৌচাকে। অভিনেত্রী মনামি ঘোষ কে এমন একটি চরিত্রে দেখার জন্য অপেক্ষা করছেন তাঁর অনুরাগীরা। মনামীও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই পোস্ট শেয়ার করেছেন। এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করছেন মনামী।

অভিনয়, নাচ এবং তার মাঝে মধ্যে পাহাড়ে ঘুরতে বেরিয়ে যাওয়া, এবং এই জীবন নিয়ে খুব খুশি মনামি ঘোষ। সবসময় হাসি খুশি থাকতে ভালোবাসেন নায়িকা। শেষবার স্টার জলসার ইরাবতীর চুপকথা ধারাবাহিকে একসঙ্গে মা ও মেয়ের চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে ছিলেন মনামী। এখন ড্যান্স ড্যান্স জুনিরের বিচারক অভিনেত্রীম যেকোনো ধরনের চরিত্রকেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জীবন্ত করে তুলতে পারেন এই মনামী। ইতিমধ্যেই মৌচাকের পোস্টার দেখে বহু দেওরের মুখে যে হাসি ফুটিয়ে ফেলেছেন হইচই। এবার ট্রেলার দেখার আগ্রহী দেওররা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button