টলিউডবিনোদন

Monami Ghosh: লাল শর্ট ড্রেসে, হট লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছে টলিউডের ‘পু’ মনামী ঘোষ

চলতি বছরে বলিউডের জনপ্রিয় পরিচালক প্রযোজক কারাণ জোহারের ‘কাভি খুশি কাভি গাম’ ছবিটি কুড়ি বছর পূর্ণ করল। আর সেই কুড়ি বছরের বর্ষপূর্তি সোশ্যাল মিডিয়ায় পালিত হচ্ছে বিভিন্নভাবে। ছবির নানা সংলাপের সাথে নেটিজেনরা বানাচ্ছেন রিল ভিডিও। সমপ্রতি ছবির অন্যতম প্রধান চরিত্র ‘পু’ অর্থাৎ কারিনা কাপুর খানের একটি জনপ্রিয় সংলাপে ঠোঁট মেলালেন টলিউডের ‘পু’ মনামি ঘোষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় লাল শর্ট ড্রেসে হট লুকে উষ্ণতা ছড়িয়েছেন টলিউডের এই অভিনেত্রী।

আরো পড়ুন :  Rituparna SenGupta: হাবড়ার ‘এমএ ইংলিশ চাইওয়ালি’ টুকটুকি দাসের সাহসিকতায় মুগ্ধ ঋতুপর্ণা সেনগুপ্ত

বর্তমানে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ তিনি। শুরুর সময় থেকেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে মানুষের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। তাকে দেখে তার বয়স বোঝা মুশকিল। শুরুর দিন থেকে আজ পর্যন্ত একইরকম মারকাটারি ফিগার বজায় করেছেন অভিনেত্রী। তবে বর্তমানে অভিনেত্রীকে ধারাবাহিকের পর্দায় দেখা না গেলেও একাধিক বোল্ড ফটোশুটে দেখা মেলে অভিনেত্রীর। তেমনই এক ফটোশুটের কাজ করতে গিয়ে ‘কাভি খুশি কাভি গাম’এর এই জনপ্রিয় সংলাপের সাথে ঠোঁট মিলিয়েছেন অভিনেত্রী, এই মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি ছোটপর্দার এই অভিনেত্রী একটি পাঁচতারা হোটেলে এই ফটোশুট করেছেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হচ্ছে। একটি লাল শর্ট ড্রেসে লাস্যময়ী রূপে ক্যামেরার সামনে বিভিন্ন অবতার দেখা দিয়েছেন মনামী ঘোষ। আর এই ফটোশুটের কাজের মাঝেই একটি রিল ভিডিও বানিয়েছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে ফটোশুটের কস্টিউমেই রিল ভিডিও বানাচ্ছেন মনামী ঘোষ। ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে কারিনা কাপুরের জনপ্রিয় সংলাপে ঠোঁট মিলিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী এই রিল ভিডিও শেয়ার করার পর থেকেই তা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে তার অগণিত ভক্তদের মধ্যে এবং গোটা সোশাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়, ১.৬ মিলিয়ন।

Related Articles

Back to top button