×
টলিউডবিনোদন

Monami Ghosh: মডার্ন ড্রেসে চুইয়ে পড়ছে গ্ল্যামার, মনামীর একের পর এক ছবি ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

রূপের ঝলকে সকলকে কাবু করতে আবারো সোশাল মিডিয়ায় নিজের উষ্ণ সব ছবি দিলেন বাঙালি বার্বি গার্ল মনামী

Advertisement

সোশ্যাল মিডিয়াতে এবং অন্যান্য জায়গায় ট্রেন্ডিং থাকতে গেলে আপনাকে নিজেকে পরিবর্তন তো করতেই হবে। আর পরিবর্তন মানেই আজকের দিনে কিন্তু ফ্যাশন। ফ্যাশনের দিক থেকে মনামি ঘোষ বাঙালি নায়িকাদের মধ্যে একেবারে উপরের দিকে থাকেন সবসময়। তিনি ক্যারি আউট করতে পারেন না এরকম কোনো পোশাক নেই। শাড়ি থেকে শুরু করে স্কার্ট, সবকিছুতেই মনামি ঘোষ অত্যন্ত সাবলীল।

Advertisement

বয়সটা চল্লিশ পার করলেও, ফিটনেস এবং নিজের সেক্সিনেসের ঝলকে এখনো পুরুষ মনে দাগ কেটে যান অভিনেত্রী মনামি ঘোষ। এবারেও তার ব্যতিক্রম হল না কোনোভাবেই। ফের আউটডোর ফটো শুট করে সকলের মন কাড়লেন অভিনেত্রী মনামি ঘোষ। সম্প্রতি লাদাখ পাড়ি দিয়ে সেখান থেকে শীতের সকালে রোদ গায়ে মেখে বেশ কিছু উষ্ণ ছবি পোস্ট করলেন তিনি নিজে সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তার সঙ্গেই দিলেন একের পর এক অনবদ্য ক্যাপশন।

Advertisement

প্রাণখোলা হাসি তে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন সবার প্রিয় মৌ বৌদি। সিম্পল অথচ নজরকাড়া লুকে সকলের হৃদয় জিতে নিলেন তিনি। বাঙালি নায়িকাদের মধ্যে মনামী যে সবসময় নিজের ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে সকলের থেকে এগিয়ে থাকেন সেটা আরও একবার প্রমাণিত হলো সোশ্যাল মিডিয়ায়। নিজের একের পর এক ছবি শেয়ার করে ক্যাপশনে তার প্রতিটা ছবির জন্য আলাদা আলাদা গান সাজেস্ট করার পরামর্শ দিলেন নিজের ভক্তদের। এছাড়াও, সকলের কাছে আবদার রাখলেন তারা যেন আরো কিছু ডেস্টিনেশন প্ল্যান করতে সাহায্য করেন।

সোশ্যাল মিডিয়াতে টলিউডের এই তারকা অভিনেত্রীর ছবিগুলি ঝড় তুলতে শুরু করেছে। তার সঙ্গেই বাড়তে শুরু করেছে তার ফলোয়ার সংখ্যা। বাংলার গ্ল্যামার দুনিয়ায় চড়চড় করে জনপ্রিয়তা পাচ্ছে তার এইসব ছবিগুলি। সঙ্গেই মিলছে অনেকের ভালোবাসা। আর যদি এরকম ছবি আপলোড হয় তাহলে আর ভাইরাল না হয়ে যায় কোথায়!

Related Articles

Back to top button