ট্রান্সপারেন্ট কালো শাড়িতে উন্মুক্ত নাভি, ‘ব্রেকআপ সং’-এ জমিয়ে নাচলেন মোনালিসা, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

সাম্প্রতিক সময়ে দাঁড়িয়ে রিল ভিডিও বানানোটা ফ্যাশন হয়ে গিয়েছে। সাধারণ থেকে তারকা সকলেই নিজেদের অবসর সময়ে মত্ত থাকেন ইনস্টাগ্রামে। কেউ ব্যস্ত থাকেন রিল ভিডিও বানাতে, আবার কেউ ব্যস্ত থাকেন রিল ভিডিও দেখতে। বাংলা হোক বা হিন্দি যেকোনো জগতের তারকারাই নিজেদের অবসর সময়ে কিংবা শুটিংয়ের ফাঁকে বানিয়ে ফেলেন একাধিক রিল ভিডিও যা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয় তাদের অনুরাগীদের মধ্যে এবং অসংখ্য নেটনাগরিকদের মধ্যে।

Advertisement

মোনালিসা নামটা আমাদের সকলের কাছেই পরিচিত। একসময় টলিউডের বেশ পরিচিত মুখ ছিলেন তিনি। একাধিক জনপ্রিয় হিট ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। ভোজপুরি সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। বর্তমানে হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা, তা আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই একাধিক হিট ও দর্শকমহলে জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে ফেলেছেন। আজকে অভিনেত্রী নিজের সাফল্যের যে পর্যায়ে রয়েছেন সেখানে পৌঁছাতে তাকে অনেক ওঠাপড়ার মধ্য দিয়ে যেতে হয়েছে, তা অজানা নয় কারোরই। বর্তমানে ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী।

Advertisement

বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। বিশেষ করে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা উল্লেখ করার মতো, ৪.৯ মিলিয়ন। রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেও তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। প্রায়ই নিজের ব্যক্তিগত নানা মুহূর্তের ছবি ও বিভিন্ন গানের সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা আরও একটি ইনস্টরিল ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া রিল ভিডিওতে অভিনেত্রীকে ‘ব্রেকআপ সং’এ চুটিয়ে নাচতে দেখা গিয়েছে। বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘এ দিল হে মুশকিল’এর চূড়ান্ত জনপ্রিয় গান ‘ব্রেকআপ সং’। এই গানের সাথে মন খুলে রিল ভিডিও বানিয়ে আবারো নিজের অনুরাগীদের মধ্যে ভাইরাল হলেন অভিনেত্রী। সম্ভবত নিজের শুটিং ফ্লোরের মেকাপ রুমেই ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। কালো ও লালের মেলবন্ধনে একটি শিফন শাড়ি ও মানানসই ব্লাউজ পড়েছিলেন তিনি, যাতে তাকে দেখতে অপূর্ব লাগছিল। খুব সম্ভবত নিজের চরিত্রের সাজেই এই রিল ভিডিও বানিয়েছেন তিনি। যা খুব স্বাভাবিকভাবেই মনে ধরেছে অভিনেত্রীর অনুরাগীদের।

Recent Posts