Bhojpuri: এক খাটে শুয়ে পবন সিংয়ের সঙ্গে ব্যাপক রোম্যান্স মোনালিসার, দুজনেই বেডরুমে রোমান্টিক হয়ে ওঠেন

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি হয়ে উঠেছে। যে কোন অনুষ্ঠানেই আজকাল ভোজপুরি গান বাজনা শোনা যায়। সবথেকে বড় কথা যে কোন পার্টিতে এই ধরনের গান একেবারে মাস্ট। অনেক অনুষ্ঠানে আমরা ভোজপুরি গান শুনে থাকি এবং অনেকেই এই ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন। ভোজপুরি অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। এদের মধ্যে যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব এবং রবি কিসান এর মতো তারকারা। সম্প্রতি এইরকমই একজন তারকা পবন সিংয়ের একটি নতুন গান হয়েছে ভাইরাল।

Advertisement

ভোজপুরি সুপারস্টার পবন সিং এবং মোনালিসা আবারও তাদের ঝলমলে রসায়ন দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তাদের সাম্প্রতিক গান “মুয়াই দিহলা রাজাজি” ইতিমধ্যেই ভোজপুরি সঙ্গীতপ্রেমীদের মধ্যে একটি বিশাল হিট হয়ে উঠেছে। গানটির মিউজিক ভিডিওতে পবন এবং মোনালিসাকে বেডরুমে রোমান্স করতে দেখা যাচ্ছে। তাদের সাহসী এবং রোমান্টিক কেমিস্ট্রি ভক্তদের মন ছুঁয়ে গেছে।

Advertisement
Advertisement

ভিডিওটিতে, পবন এবং মোনালিসা একে অপরের প্রতি তাদের ভালবাসা প্রকাশ করতে দেখা যায়। তাদের রোমান্টিক দৃশ্যগুলি দর্শকদের মনে আগুন জ্বালাবে। “মুয়াই দিহলা রাজাজি” রিলিজের পর থেকেই দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। গানটি ইতিমধ্যেই YouTube-এ লক্ষ লক্ষ বার দেখা হয়েছে। ভক্তরা পবন এবং মোনালিসার কেমিস্ট্রির প্রশংসা করতে ক্লান্ত নন। তারা গানটির মন্তব্য বিভাগে তাদের ভালবাসা এবং সমর্থন প্রকাশ করছে। এই গানের মাধ্যমে, পবন সিং এবং মোনালিসা আবারও প্রমাণ করেছেন যে তারা ভোজপুরি চলচ্চিত্র শিল্পের সবচেয়ে জনপ্রিয় এবং সফল জুটি।